• উত্তর চট্টগ্রাম

    তফসিল ঘোষণা করায় ফটিকছড়িতে আওয়ামী লীগের আনন্দ মিছিল

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ১০:৫৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: আজ ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল ঘোষণা করায় ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যেগে দলীয় কার্যালয় থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় আনন্দ মিছিল শুরু করে ফটিকছড়ি বিবিরহাট বাজার প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে শেষে পথসভা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্টিত হয়।




    এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরী,মোঃ আবুল বশর, বীর মুক্তিযোদ্ধা খয়রুল বশর চৌধুরী, ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, নাজিরহাট পৌরসভার সভাপতি হোসেন শহীদ জাফর আলম সাধারণ সম্পাদক এস,এম,হারেছ, নাজিরহাট পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী,শারমিন নুপুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল, সাধারণ সম্পাদক রায়হান রুপু। উপস্হিত ছিলেন শহীদুল্লাহ,সৈয়দ মনজুর আলম, হাবিবুল্লাহ কামাল,গোলাপ মওলা ও অঙ্গসংগঠন নেতা কর্মী।




    বক্তারা নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করায ধন্যবাদ জানান।বক্তারা আরো বলেন বি,এন,পিসহ সকল দল নির্বাচনে অংশ গ্রহণ করুক আমরা চাই।আর যদি অংশ গ্রহণ না করে হরতাল নামে সন্ত্রাসী কর্মকাণ্ড আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মী মাঠে থেকে তা প্রতিহত করবে।

    আরও খবর 27

    Sponsered content