• উত্তর চট্টগ্রাম

    লরির সঙ্গে ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: ২ জনের মৃত্যু

      প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ১১:২৩:১১ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে রাবার বোঝায় লরি ও কঙ্কর বোঝায় একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়।




    সোমবার ৪ ডিসেম্বর দিবাগত রাতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট নতুন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, রাবার বোঝায় লরির চালক রুবেল (২৫) এবং তার সহযোগী আলমগীর (২৬ )। মোহাম্মদ রুবেল ভূজপুর থানার ২ নং দাঁতমারা ইউনিয়নের বালুটিলার ঝিলতলী এলাকার মোহাম্মদ মোসলেম উদ্দিনের ছেলে এবং নিহত মোহাম্মদ আলমগীর একই এলাকার আব্দুর রশীদের ছেলে ।




    প্রত্যক্ষদর্শী সালাহ উদ্দিন বলেন, চট্টগ্রামগামী রাবার বোঝায় ট্রাকটি দ্রুত গতিতে এসে পাথর বোঝায় ট্রাকের সঙ্গে ধাক্কা দেয়। মুহূর্তে গাড়ি গুলো ধুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষের সময় বিকট শব্দ হয়। এতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে। আহত অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।




    নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আদিল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ডাম্পার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

    আরও খবর 27

    Sponsered content