• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি শফিকীয়া দরবার শরীফে শাহদায়ে কারবালা মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৯ জুলাই ২০২৩ , ১০:৩৯:২৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি পৌরসভা শফিকীয়া দরবার শরিফে বায়তুল মুনির জামে মসজিদ পবিত্র শাহদায়ে কারবালা উপলক্ষে আজিমুশশান মিলাদ মাহফিল শফিকীয়া দরবার শরিফের সাজ্জানশীন পীরে তরিকত হাদিয়ে দ্বীনো মিল্লাত হযরতুলহাজ্ব আল্লামা চৌধুরী মোহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী ছদারতে অনুষ্ঠিত হয়।




    ২৮ জুলাই শুক্রবার বাদে জুমা খতমে কুরআন,খতমে গাউছিয়া খাজেগান,বাদে আছর থেকে ওয়াজ মাহফিল শুরু হয় তকরির করেন কাজী হাফেজ মাওলানা মোহাম্মদ মহি উদ্দিন, কাঞ্চননগর রুস্তমিযা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মোহাম্মদ মঈন উদ্দিন,হাটহাজারী সরকারহাট বাকেরিয়া দাখিল মাদ্রসার শিক্ষক হাফেজ কারি মাওলানা ইউনুস।

    বক্তারা বলেন, আহলে বায়তকে মহা করা ঈমানদারের জন্য ফরজ “মান আহবা হোসাইনা পাকদ আহব্বানী, ওয়ামান আহব্বানী কানা মাইফিল জান্নাহ”। সকল ছাত্র ও যুব সমাজকে আহলে বায়াতের আদর্শকে জীবনের প্রতিটি ক্ষেত্রে বাস্তবায়ন করা উচিৎ।




    এই সময় উপস্থিত ছিলেন দরবারে মেজ শাহজাদা ও বারিয়া শফিকুল মুনির যুব কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ছালাহ উদ্দিন চৌধুরী, আনজুমের সকল কর্মকর্তা, উলমা পরিষদের কর্মকর্তা ছাত্র পরিষদের কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন এলাকার ছালেকিনগণ উপস্থিত ছিলেন।

    মাহফিলের শেষে দেশ জাতি তথা বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে মুনাজাত করেন শফিকীয়া দরবার শরিফের বড় শাহজাদা ও মুনিরুল উলুম বারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রার সুপার পীরে তরিকত হযরতুলহাজ্ব আল্লামা মোহাম্মদ ফখরু উদ্দিন কাদের চৌধুরী।




    আরও খবর 27

    Sponsered content