• Uncategorized

    সেই যুবলীগ নেত্রীর ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ১০:২২:২৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: পদ থেকে বহিষ্কৃত ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেনাজ তাবাচ্ছুম মিশুর সাত দিনের রিমান্ড চেয়েছে সাভার মডেল থানা পুলিশ।

    রোববার (২০ আগস্ট) বিকেলে রিমান্ড আবেদনের শুনানির জন্য ২৩ আগষ্ট দিন ধার্য করা হয়েছে বলে জানান সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

    এর আগে শনিবার (১৯ আগস্ট) দুপুরে গ্রেপ্তার মেহেনাজ মিশুকে আদালতে পাঠালেও আজ তাকে আদালতে তোলা হয়নি। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।




    সাভারে এক স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করা, শরীরে সিগারেটের ছ্যাঁকা ও ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টাসহ নানা অভিযোগে ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের এক নম্বর যুগ্ম সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় মিশুর সহযোগী আতিকুর রহমান আতিককেও আসামি করা হয়। মেহেনাজ মিশুর বাড়ি সাভার উপজেলা পরিষদ সংলগ্ন শাহানাজ গার্ডেন এলাকায়।

    শনিবার ১৯ আগস্ট রাতে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।




    বিজ্ঞপ্তিতে বলা হয়, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় ঢাকা জেলা শাখার ভারপ্রাপ্ত যুগ্ম-সম্পাদক মেহেনাজ তাবাচ্ছুম মিশুকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

    যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার বলেন, ‘আমার নেত্রীর নির্দেশ, যেকোনো নেতাকর্মীর বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হলে সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা নিতে পারি। কোনো নেতাকর্মীর অপকর্মের দায়ভার সংগঠন কখনোই নেবে না। তাই অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি। ’




    সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা, নির্যাতনসহ নানা বিষয় উল্লেখ করে শনিবার সকালে সাভার মডেল থানায় অভিযোগ দেন ভুক্তভোগী এক কিশোরীর মা। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার সকাল ১০টার দিকে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় নিজ বাসা থেকে মেহনাজ মিশুকে আটক করা হয়। পরে ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলায় মেহনাজ মিশুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




    আরও খবর 1

    Sponsered content