• মহানগর

    চট্টগ্রামের মোহরায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

      প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৩ , ৯:৫৮:২০ প্রিন্ট সংস্করণ

    রিদুয়ানুল ইসরাম মারুফ: মোহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে কেটে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।বুধবার (৪ জানুয়ারি) মোহরা ওয়ার্ড আওয়ামীলীগ অফিসের সামনে কেক কেটেছে মোহরা ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ।



    এতে উপস্থিত ছিলেন মোহরা ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ এর যুগ্ম আহ্বায়ক জয় দাশ, যুগ্ম আহ্বায়ক মামুনর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন জুমন এবং আরও উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য জয় চক্রবর্তী, এহসান, মোঃ কাওছার
    মোঃ ফরহাদ,মোঃ জয়নাল, অমিত দাশ, মোঃ রবিন, মোঃ নাহিদ, মোঃ আতাউল, মোঃশাওন, মোঃ রাকিব,প্রমুখ নেতা-কর্মীরা।



    যুগ্ম-আহ্বায়ক মামুনুর রশীদ মামুন আরও বলেন বাংলাদেশ ছাত্রলীগ দেশের ক্রান্তিলগ্নে থেকে সাধারণ শিক্ষার্থীদের সকল দাবি আদায়ের পাশে ছিলো, যা আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ার জননেত্রী শেখ হাসির হাত কে শক্তিশালী করে গড়ে তুলবে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতীক নৌকার বিজয় নিশ্চিতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।



    যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন জুমন বলেন সকল রাজনৈতিক এবং গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তথা বাংলার ছাত্র সমাজকে ছাত্রলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ করতে ভূমিকা রেখেছে।

    বাংলা, বাঙালি, স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষে ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অ্যাসেম্বলি হলে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।



    আরও খবর 25

    Sponsered content