• অর্থনীতি

    চট্টগ্রামে বিশ্বমানের সেবা নিয়ে “কাঁকন ডায়মন্ড” শো-রুম উদ্বোধন

      প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৯:২০:১০ প্রিন্ট সংস্করণ

    মু: হোসেন বাবলা: চট্টগ্রামের নিউমার্কেটে বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌছে দিতে বিশেষ মূহুর্তে স্মরণীয় করে রাখতে উদ্বোধন করা হয়েছে দেশের স্বনামধন্য জুয়েলারি প্রতিষ্ঠান কাঁকন ডায়মন্ড। সহযোগী প্রতিষ্ঠান কাঁকন জুয়েলার্স দীর্ঘ ২২ বছর ধরে স্বর্ণের ব্যবসা করে গ্রাহকের আস্থা স্থাপন করতে সক্ষম হয়েছে।




    সোমবার ২০ মার্চ দুপুরে চট্টগ্রাম নগরীর বিপনী বিতানের ২য় তলায় ১৮৫/বি নং দোকানের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের অধ্যাপক, আল্লামা ডঃ গিয়াস উদ্দিন তালুকদার,বাংলাদেশ জুয়েলার্স এসোশিয়েশন বাজুস চট্টগ্রাম বিভাগের সেক্রেটারি প্রণব সাহা, বিপণি বিতান মার্চেন্ট ওয়েলফেয়ার কমিটির সভাপতি সগীর আহমেদ, সাধারণ সম্পাদক খোরশেদ আলম ,জয়েন্ট সেক্রেটারি মো:শামসুল আলম,বারভিডা’র জয়েন্ট সেক্রেটারি বেলাল উদ্দিন চৌধুরি, উৎসব স্বত্তাধিকারী মো:লোকমান প্রমুখ।




    কাঁকন ডায়মন্ড এর স্বত্তাধিকারী মো:নুরুল আনোয়ার চৌধুরী বলেন,আমরা চেষ্টা করি সর্বদা গ্রাহকের সাথে বিশ্বস্ততার সহীত ব্যবসা করার।আপনারা জানেন, ইতোমধ্যে আমাদের সহযোগী প্রতিষ্ঠান কাঁকন জুয়েলার্স দীর্ঘ ২২ বছর ধরে স্বর্ণের ব্যবসা করে গ্রাহকের আস্থা স্থাপন করতে সক্ষম হয়েছে।তাদের চাহিদার কথা মাথায় রেখেই এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু।




    এ সময় আগত অতিথিরা বলেন,কাঁকন জুয়েলার্স ইতোমধ্যে ক্রেতাদের মাঝে আস্থা স্থাপনে এগিয়ে গেছে। এই জুয়েলারি প্রতিষ্ঠানের মালিক চট্টগ্রামের, যেটি নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আশা করি চট্টগ্রামবাসীর ডায়মন্ডের অলংকারের চাহিদা মেটাতে অত্র প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন।




    আরও খবর 13

    Sponsered content