• উত্তর চট্টগ্রাম

    প্রধানমন্ত্রী পুরস্কার “শাপলা কাব অ্যাওয়ার্ড” অর্জন করেছে ফটিকছড়ির মুনতাহা

      প্রতিনিধি ২২ মে ২০২৩ , ৯:৪৪:৪৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: বাংলাদেশ স্কাউটের সর্বোচ্চ সম্মান সূচক মাননীয় প্রধানমন্ত্রী পুরস্কার শাপলা কাব অ্যাওয়ার্ড (২০২১) পাওয়ার গৌরব অর্জন করেছে ফটিকছড়ির সিদরাতুল মুনতাহা। উপজেলার ফটিকছড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সে এ পরীক্ষা দিয়েছিল। জাতীয় পর্যায়ের সর্বোচ্চ এ পুরস্কারের ফলাফল ১০মে ঘোষণা করা হয়।




    মুনতাহা বর্তমানে ফটিকছড়ি বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। তাঁর বাবা ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড ফটিকছড়ি জোনাল কার্য্যালয়ের ভাইস প্রেসিডেন্ট (ভিপি)পদে কর্মরত আছেন । মা ইয়াসমিন আকতার চৌধুরী একজন স্কুল শিক্ষিকা। মুনতাহা চৌধুর তিন বোনের মধ্যে বড়। তার ছোট বোন তাকিয়া তাসনিন চৌধুরী ফটিকছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণীতে অধ্যয়নরত। সিদরাতুল মুনতাহা চৌধুরী ফটিকছড়ির ঐতিহ্যবাহী এস,এম,সি আদর্শ সংঘের সদস্য ও ফটিকছড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কৃতি ছাত্রী।




    এদিকে মুনতাহার এ সফলতা অর্জন করায় স্কুলের প্রধান শিক্ষক একে,এম,গোলাম কিবরীয়া ও কাব শিক্ষক মোঃ বেলাল উদ্দীনসহ সংশ্লিষ্ট সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তাঁর বাবা মা।
    উল্লেখ্য যে, সারা ফটিকছড়িতে ১৮৪ টি বিদ্যালয় এই পরীক্ষায় অংশ গ্রহণ করে তম্যে ১৫জন অ্যাওয়ার্ড পায়, ফটিকছড়ি পৌরসভায় ৯জন অ্যাওয়ার্ড পায়।




    আরও খবর 27

    Sponsered content