• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে নিয়ন্ত্রন হারিয়ে ধূরুং নদীতে ট্রাক

      প্রতিনিধি ১৪ মে ২০২৩ , ৩:৩৮:০৩ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি-চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি পৌরসভা সদর বিবিরহাট বাজারের উত্তর পাশে ধূরুং রাজঘাট ব্রীজ (ধূরুং নদীর ব্রীজ) একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের রেলিং ভেঙ্গে ধূরুং নদীতে পরে ষায়।




    ১৪মে রবিবার ভোর ৫টা সময় নারায়নহাট খালি একটি ট্রাক আসার পথে রাজঘাট ব্রীজে (ধূরুং ব্রীজ) উঠার সময় নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের রেলিং ভেঙ্গে নিচে ধূরুং নদীতে পড়ে যায়। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে চালককে আটকে থাকতে দেখে ফটিকছড়ি ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়।




    ফায়ার সার্ভিসের কর্মকর্তা ডলার ত্রিপুরার নেতৃত্বে একটি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। সাথে সাথে পাশ্ববর্তী উপজেলা ফায়ার সার্ভিসের সহায়তা ও নাজিরহাট হায়ওয়ে পুলিশ ফাড়িঁর এ.এস.আই. পরিমল সরকারের নেতৃত্বে একটি পুলিশ দল নিয়ে কাঠার মেশিন দিয়ে দীর্ঘ দেড় ঘন্টার চেষ্টার পর চালক মোঃ রবিউলকে উদ্ধোর করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসা দেওয়ার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয় বলে ফটিকছড়ি ফায়ার সার্ভিস কর্মকর্তা বাবু ডলার ত্রিপুরা জানান। চালক মোঃ রবিউল এর বাড়ি বাঁশখালি বলে জানা যায়।




    আরও খবর 27

    Sponsered content