• জাতীয়

    জনগন যদি চায় শান্তি আলোচনা করা হবে : বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২৪ , ১১:০৯:৫১ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধি,পার্বত্য চট্টগ্রাম: আওয়ামী লীগ জনগণের সরকার, তাই জনগন যদি চায় কুকি-চিনের সাথে শান্তি আলোচনা করা হবে।তবে কোন অবস্থায় আইনশৃঙ্খলা অবনতি হতে দেওয়া যাবেনা বলে উল্লেখ করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার (৬ এপ্রিল) বেলা সোয়া ৩ টায় বান্দরবান সার্কিট হাউজে জেলার আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা শেষে এ কথা বলেন।




    রুমা ব্যাংক ডাকাতির ঘটনায় আজ বেলা ১১ টায় রুমা উপজেলা পরিষদ কমপ্লেক্স, আনসার ব্যারাক, সোনালী ব্যাংক ও মসজিদ পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কথা বলে পরে বেলা সাড়ে ১২টায় বান্দরবান সদরের সার্কিট হাউসে আয়োজিত জেলার আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় যোগ দেন তিনি। সেখানে বিভিন্ন সামরিক ও বেসামরিকসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে দুই ঘন্টাব্যাপী রুদ্ধদার মতবিনিময় করেন।




    মতবিনিময় শেষে সাংবাদিকদের মন্ত্রী বলেন, বান্দরবান একসময় খুব শান্তিপ্রিয় ছিল। কিন্তু সম্প্রতি সশস্ত্র সন্ত্রাসীরা ব্যাংক ডাকাতি,অস্ত্র লুট ও অপহরণের মত বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম করছে।এর আগেও এই সন্ত্রাসী গোষ্ঠী বিভিন্ন জায়গায় বেশ কয়েকবার সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এসব কার্যক্রম আমরা আন-চ্যালেঞ্জ হিসেবে নেব না।




    আরও খবর 17

    Sponsered content