• জাতীয়

    সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজ নিতে বললেন প্রধানমন্ত্রী

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ১১:০২:১৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: ঈদের ছুটিতে জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    বুধবার (১৯ এপ্রিল) প্রধানমন্ত্রী আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের মোবাইল ফোনে কল দিয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ উপস্থিতি নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করে এই নির্দেশনা দেন।




    এসময় নেতাদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, এলাকায় গিয়ে সবাই মিলেমিশে ঈদ করো, মানুষের খোঁজখবর নাও। আমরা যাদের ঘর দিয়েছি তারা কেমন আছে জিজ্ঞেস করো। সবার বাড়ির আঙ্গিনায় যেটুকু খালি জায়গা আছে গাছপালা, শাক-সবজি লাগাতে বলো। একই সঙ্গে বিএনপির অপপ্রচার, বিশৃঙ্খলা, অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকতে বলো। আর নিজেরা নিজেরা যেন কোনো রকম কাদা ছোড়াছুড়ি না করে, এতে কোনো লাভ নেই, নমিনেশন তো আমি দেবো।




    এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ডা. রোকেয়া সুলতানা, উপ দপ্তর সায়েম খান, কার্যনিবাহী সদস্য মারুফা আক্তার পপি, সাহাবুদ্দিন ফরাজি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ উপস্থিত ছিলেন।




    সে সময় উপস্থিত একাধিক নেতা বলেন, আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দলের ড. আবদুস সোবহান গোলাপের মোবাইল ফোনে কল করেন। এসময় তিনি ভিডিও কল দিতে বলেন। ভিডিও কলে মাননীয় নেত্রী উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি ঈদ উপলক্ষ্যে জনসাধারণের মাঝে নেতাকর্মীদের যোগোযোগ বৃদ্ধির কথা বলেন।




    প্রধানমন্ত্রী সব নেতাকর্মীকে সতর্ক থাকতে নির্দেশ দেন। ঈদে সব নেতাকর্মীকে বাড়িতে গিয়ে বৃক্ষরোপণ করতেও নির্দেশ দিয়েছেন বলে উপস্থিত নেতারা জানান।




    আরও খবর 17

    Sponsered content