• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে নারী জাগরণের অগ্রদূত বেগম রোকিয়া দিবস পালিত

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১১:২৬:১৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা প্রশাসন ও মহিলা ও শিশু বিষয়ক দপ্তর কর্তৃক নারী জাগরণের অগ্রদূত বেগম রোকিয়া দিবস পালন উপলক্ষে
    “শেখ হাসিনার বারতা-নারী পুরুষের সমতা””নারীর জন্য বিনিয়োগ-সহিংসতা প্রতিরোধ ” এই প্রতিপাদ্য বিষয়ে উদযাপিত হয় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২৩ উদযাপন উপলক্ষে র‍্যালি,র‍্যালি পরবর্তী আলোচনা সভা বীর মুক্তিযোদ্ধা শহীদ শফিকুন নুর মওলা বীর প্রতিক গণমিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এছাড়াও উপজেলা পর্যায়ে নির্বাচিত জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জেবুন নাহার মুক্তা।

    পল্লবী খাস্তগিরর সঞ্চালনায় স্বগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ছফি উল্লাহ, বক্তব্য রাখেন ফটিকছড়ি বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অন্ননা ইবনা চৌধুরী,সুচনা জয়ক চৌধুরী, সাদিয়া আফরিন, এডঃ মিহির দে।




    উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন, তথ্য দপ্তরের কর্মকর্তা মানোয়ারা আকতার, ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র ফিরোজা প্রমুখ। অনুষ্ঠানে ৫জন জয়ীতাকে সম্মাননা প্রদান করেন অতিথিবৃন্দ।

    আরও খবর 27

    Sponsered content