• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে বি.এন.পি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২৩ , ১০:৩৯:১৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে বি.এন.পি জামাত জোটের জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের প্রতিবাদে শান্তি সমাবেশ ও উন্নয়নের শোভাযাত্রা ও র্যালী ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এবং ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে বিবিরহাট বাসস্ট্যান্ড বীর মুক্তিযোদ্ধা চত্বরে বিকেল ৫টায় অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি।




    বিশেষ অতিথি ছিলেন ও আলোচক ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহ নেওয়াজ চৌধুরী,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দীন মুহুরী,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জামাল।




    পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন মোহাম্মদ আবু বশর,মোহাম্মদ মনজুরুল আলম,মোহাম্মদ হাবিব, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান রপু এস,এম,শোয়েব, মোহাম্মদ আসিফ, মহিলা আওয়ামী লীগ এর নেত্রী নুর জাহান, মিরাবাই,উপজেলা ও ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীকলীগ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।




    প্রধান অতিথি তারঁ বক্তব্য বলেন, আগামী জাতীয় নির্বাচনে নির্বাচনে আবারও প্রধানমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে ক্ষমতা আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ তরতে হবে। আর যেন কোন অগ্নি সন্ত্রাসী ক্ষমতায় আসতে না পারে সেই দিকে নজর দিতে হবে। তারা জনগণকে কিছু দিতে পারেনি। তারা জনগণকে আগুনে পুড়ে মেরেছে,তাদের আমলে কোনো উন্নয়ন হয়নি।আওয়ামী লীগ সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে, আগামীতে আরো উন্নয়ন হবে।তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়যুক্ত করে বাংলাদেশকে র্স্মাট বাংলাদেশ হিসাবে গড়ে তুলতে হবে।




    আরও খবর 27

    Sponsered content