• মহানগর

    শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা চবি শিক্ষক সমিতির

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৪ , ১০:৩৩:১০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে শিক্ষামন্ত্রীর দায়িত্ব পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

    বর্তমান সরকারের নবগঠিত মন্ত্রীসভায় শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় অভিনন্দন ও শুভকামনা জানিয়ে শিক্ষক সমিতির শুভেচ্ছা বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় ভিশন ২০৪১ অর্জনের লক্ষ্যে দেশে একটি আধুনিক বিজ্ঞানমনস্ক স্মার্ট শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রাখবেন শিক্ষামন্ত্রী।




    শিক্ষা ব্যবস্থায় বিদ্যমান সংকট ও অসঙ্গতি দূরীকরণের পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশের অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা প্রদত্ত বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ সমুন্নত রেখে ন্যায়সঙ্গতভাবে প্রশাসনিক কার্যক্রম পরিচালনার নিশ্চয়তায় সচেষ্ট থাকবেন বলে আমরা বিশ্বাস করি। চট্টগ্রামের সন্তান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী দেশের শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় এ অঞ্চলের সর্ববৃহৎ এবং দেশের অন্যতম উচ্চশিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে আমরা অনেক বেশি আনন্দিত ও গর্বিত।




    আরও খবর 25

    Sponsered content