• অর্থনীতি

    চট্টগ্রামে সওদা’র আয়োজনে তিন দিনব্যাপী পণ্য প্রদর্শনী মেলা শুরু

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:৩৭:৩২ প্রিন্ট সংস্করণ

    মো: জাহেদুল আলম: আসন্ন ঈদকে সামনে রেখে অনলাইন ভিত্তিক উদ্দ্যোক্তা গ্রুপ ‘সওদা ই কমার্স’ এর আয়োজনে নগরীর হালিশহর চুনা ফ্যাক্টরীর মোড়ে হল সেভেন কনভেনশন সেন্টারে শুরু হয়েছে তিন দিনব্যাপী পণ্য প্রদর্শনী মেলা।



    রবিবার ১৯ ফেব্রুয়ারী বিকেলে সওদা’ ই-কমার্স গ্রুপের ফাউন্ডার এন্ড এডমিন আরিফা ইসলাম এবং মডারেটররা এই সময় উপস্থিত অতিথিদের সাথে নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে মেলার শুভ সুচনা করেন।

    মহিলা উদ্দ্যোক্তাদের নিজ হাতে তৈরী বিভিন্ন ধরণের পণ্য প্রদর্শিত হচ্ছে এই মেলায়। মেলায় সুলভ মুল্যে কোয়ালিটি পণ্য পাওয়া যাচ্ছে বলে জানান বিক্রেতারা।

    মেলার টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ইস্পাহানি মির্জাপুর চা। সিলভার স্পন্সর হিসেবে আছে শাহজাদী ফিজা।



    মেলার আয়োজন সম্পর্কে সওদা ই-কমার্স গ্রুপের ফাউন্ডার এন্ড এডমিন আরিফা ইসলাম জানান, প্রতিবছরের ন্যায় ক্রেতা ও বিক্রেতাদের মাঝে সুসম্পর্ক স্থাপনের জন্য তারা কাজ করছে। নতুন উদ্দ্যোক্তা তৈরীতে কাজ করছে সওদা ই কমার্স।



    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সওদা গ্রুপের উপদেষ্ঠা শাহানামা আজিম, গ্রুপের উপদেষ্ঠা ও আলো লাইফ স্কিলস এর প্রতিষ্ঠাতা মিরাজুল ইসলাম,চট্টবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক ও ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর এস.ডি.জীবন,চিটাগাং ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সদস্য আনোয়ারা রিমু, উম্মে শেলী, বিউটি স্ক্রিন কেয়ারের মীতা রহমান, এসকে গ্রুপের এডমিন নিশি সরওয়ার,বিইসিপির এডমিন রোকসানা রলি,সাংবাদিক মোহাম্মদ জাহেদুল আলম সহ সওদা ই কমার্স গ্রুপের মডারেটরবৃন্দ।



    রবিবার সকাল ৮ টা থেকে শুরু হওয়া এই মেলা চলবে আগামী ২১ শে ফেব্রুয়ারী রাত ৯ টা পযন্ত। সেই সাথে থাকছে সবার জন্য উম্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা।



    আরও খবর 13

    Sponsered content