• মহানগর

    বঙ্গবন্ধু টানেলে আবারও দুর্ঘটনা, ক্ষতিগ্রস্ত ডেকোরেশন বোর্ড, আহত ২

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:০৩:০২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতর আবারও নিয়ন্ত্রণহীন পণ্যবাহী ট্রাকের ধাক্কা লেগে ক্ষতিগ্রস্ত হয়েছে টানেলের ডেকোরেশন বোর্ড।

    এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার আহত হয়েছেন।




    সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পণ্যবাহী ট্রাকটি চট্টগ্রাম নগরী থেকে আনোয়ারা প্রান্তে যাওয়ার পথে টানেলের ভেতর এ দুর্ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পণ্যবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে টানেলে গায়ে ধাক্কা লাগে। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ভেঙে যায় ও ট্রাকের সামনে অংশ ভেঙে যায়। এছাড়াও ট্রাকটির ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হন।আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।




    দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু টানেল প্রকল্পের সহকারী প্রকৌশলী (টোল-ট্রাফিক) তানভীর রিফা জানান, সন্ধ্যায় পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে টানেলের গায়ে ধাক্কা দেয়। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ভেঙে যায়। সঙ্গে সঙ্গে টানেলের নিরাপত্তাকর্মীরা ট্রাকটি জব্দ করেন।

    এর আগে, গত ১১ ফেব্রুয়ারি রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার উল্টে টানেলে গায়ে ধাক্কা লাগে। পরে পেছন থেকে আসা আরও তিনটি প্রাইভেটকার দুর্ঘটনার শিকার প্রাইভেটকারে ধাক্কা দেয়। প্রাইভেটকার চাটি দুমড়েমুচড়ে যায় ও টানেলের ডেকোরেশন বোর্ড ক্ষতিগ্রস্ত হয়।




    আরও খবর 25

    Sponsered content