• মহানগর

    পশ্চিম বাকলিয়ায় সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

      প্রতিনিধি ১১ মে ২০২৩ , ১০:৩৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: নগরের পশ্চিম বাকলিয়ার ল্যান্ডমার্ক আবাসিক এলাকার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

    বৃহস্পতিবার (১১ মে) বিকালে এ উন্নয়নকাজ উদ্বোধন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক মো. শহিদুল আলম।




    সোসাইটির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ সেলিম উদ্দিন সিকদারের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সোসাইটির অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল মজিদ, চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক মো. সৈয়দ ছগির আহমদ, সিনিয়র সহ সভাপতি আহম্মদ হোসাইন, সাবেক সভাপতি আবদুল জলিল চৌধুরী। মোনাজাত পরিচালনা করেন আহমদ কবির।




    কাউন্সিলর মো. শহিদুল আলম বলেন, উন্নয়নকাজ শেষ হলে বর্তমান সড়ক থেকে উচ্চতা ২-৩ ফুট বাড়বে। এতে এলাকার মানুষ জলাবদ্ধতা থেকে রক্ষা পাবে। ব্যয় সাশ্রয়ের পাশাপাশি যেকোনও উন্নয়ন কর্মকাণ্ড টেকসই হতে হবে। নগরের উন্নয়ন চাইলে শুধুমাত্র সরকারি থোক বরাদ্দের দিকে তাকিয়ে থাকলে হবে না। এজন্য নগরবাসীকে নাগরিক দায়িত্বও পালন করতে হবে।




    এ সময় তিনি নালা-খালে আবর্জনা ফেলা থেকে বিরত থাকার পাশাপাশি সকল সড়ক-ফুটপাত থেকে অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে সরিয়ে নেওয়া ও বকেয়া পৌরকর পরিশোধ করার আহ্বান জানান।




    আরও খবর 25

    Sponsered content