• অর্থনীতি

    বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করলো রিহ্যাব চট্টগ্রাম

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৯:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কার্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।রোববার (১৭ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে বিভিন্ন জিনিসপত্র ও ইফতার সামগ্রী উপহার দেওয়া হয়।




    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব’র ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

    অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমরা দুইভাবে উন্নয়ন করতে পারি, একটি অর্থনৈতিক উন্নয়ন অন্যটি সামাজিক উন্নয়ন। রিহ্যাব সামাজিক দায়বদ্ধতা থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে এই আয়োজন করায় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।




    সভাপতির বক্তব্যে দেলোয়ার হোসেন বলেন, মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ছিল সীমাহীন। বাংলাদেশের জনগণকে তিনি নিজ সন্তানের মতই ভালোবাসতেন। একজন মানুষের মধ্যে যত ধরনের গুণাবলি থাকা সম্ভব, বঙ্গবন্ধুর মাঝে তার সবগুলোই ছিল; যে কারণে বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মোরশেদুল হাসান, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য সৈয়দ ইরফানুল আলম, নূর উদ্দীন আহমদ, মাইনুল হাসান, রিহ্যাব সদস্য রেজাউল করিম, ওয়াহিদুজ্জামান বাবু, মো. জাফর, জনাব হৃষিকেশ চৌধুরী, নূর মোহাম্মদ, সুব্রত দেব চৌধুরী, আশীষ রায় চৌধুরী, সিডিসি’র চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক প্রমুখ।




    আরও খবর 13

    Sponsered content