• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে নামাজ শেষে ফেরার পথে সৌদি প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ১১:৫৭:৪৭ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ির উপজেলা ভূজপুর থানার ২ নং দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় তারাবী নামাজ শেষে বাড়ি ফেরার পথে মাসুদ মির্জা(৩৬) নামে এক সৌদি প্রবাসীকে চুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।





    নিহত মাসুদ ঐ এলাকার সাবেক সেনা সদস্য সাইদুর রহমানের ছেলে এবং দাতঁমারা ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান বাবুর ভাই।

    জানাযায় ২৫ মার্চ শনিবার রাতে স্থানীয় মসজিদ থেকে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে ইউনিয়নের বালুটিলা এলাকায় কয়েকজন দূর্বৃত্তের হামলার শিকার হন মাসুদ। এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি চুরিকাঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারায সে।



    খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ পাঠিয়ে দেয়। এ ঘটনায় নিহতের ভাই মাহফুজুর রহমান বাদী হয়ে শামীম (৩৫), পিতা-জাহাঙ্গীর হোসেন, দেলোয়ার হোসেন (২৮), পিতা-ডাঃ আনোয়ার হোসেন, আকতার হোসেন (৪৫), পিতা-ডাঃ আনোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন (৫৫), পিতা-আলী আকবর, ডাঃ আনোয়ার হোসেন (৭০), পিতা- আলী আকবর, রফিক (৫০), পিতা-মৃত আব্দুল হাইসহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জনকে আসামী করে ভূজপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

    স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলী এবং তাঁর প্রতিদ্বন্দ্বী যুবলীগ নেতা আকতার হোসেনের মধ্যে নির্বাচন পরবর্তী বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।




    নিহত মাসুদ ইউছুফ আলী মেম্বারের সমর্থক হলেও আকতার হোসেন বিরোধী পক্ষের লোক হিসেবে পরিচিত। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী এগিয়ে এসে ঘটনাস্থল থেকে শামীম মিয়াজী এবং দেলোয়ার নামে দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। আটক দেলোয়ার যুবলীগ নেতা আকতার হোসেনের ভাই এবং শামীম চাচাত ভাই।

    শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।




    জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী বলেন পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আটক দুইজনকে স্বীকারোক্তি আদায়ের জন্য আদালতে পাঠানো হবে এবং পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

    আরও খবর 27

    Sponsered content