• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে কৃষি জমি থেকে ১ ব্যক্তির লাশ উদ্ধার

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২৩ , ৯:৫৩:৫১ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা ১৩ লেলাং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কচুয়া টিলা এলকার মোহাম্মদ আব্দুল মোতালেব (৫০) প্রকাশ জুনু সওদাগর নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির শরীরে কোন ধরনের জখম না থাকলে ও চামড়ার একাধিক অংশ ঝলসে গেছে।




    নিহত জুনু সওদাগর একই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। নিহতের পরিবারের সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১২টার দিকে প্রতিদিনের মতো বাড়ির অদূরে জমিতে কৃষি কাজ করতে যায় জুনু সওদাগর বিকেলে দিকে স্হানীয়রা জমিতে তার মৃতদেহ থাকতে দেখে পরিবার ও ফটিকছড়ি থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।




    তবে নিহতের পরিবারের দাবি তাকে জ্বীনের আছরে পেয়েছে তাই তার মৃত্যু হয়েছে। স্থানীয়দের ও একই দাবি। একই এলাকায় বিগত ৩বছরে আপন ভাই বোনসহ একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাদের শরীরে ও একই রকম ঝলসে গিয়েছিল।

    এই বিষয়ে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোহাম্মদ মাসুদ ইবনে আনোয়ার জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।পরবর্তী আইনি প্রক্রিয়ার শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।




    আরও খবর 27

    Sponsered content