• উত্তর চট্টগ্রাম

    ভুজপুর থানার পুলিশের বিরুদ্ধে ব্যবসায়ী কে মারধরের অভিযোগ

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ১০:১০:০৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা ভুজপুর থানার নারায়নহাট এলাকায় এক ব্যবসীয়কে মারধরের অভিযোগ উঠেছে পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার রাতে ওই ব্যবসায়ীর স্বজনরা ভুজপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ শাহাদাতের বিরুদ্ধে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিকট মৌখিক অভিযোগ করেছেন। ভুজপুর থানার নারায়নহাট ইউনিয়নের হাসনাবাদের বাসিন্দা ও জয়নাল হোটেল এন্ড রেষ্টুরেন্ট মালিক ব্যবসায়ী মোঃ করিম সাংবাদিকদের অভিযোগ করেন।




    জানা যায়, গত রবিবার দুপুরের সাদা পোশাকধার তিন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাঁর দোকানে যান। তারা দোকানের খাবারের বিভিন্ন পাতিলের ঢাকনা ওলট পালট করতে থাকে। এসময় সেখানে করিমের স্ত্রী থাকায় তাদেরকে ভিতরে প্রবেশ করতে নিষেধ করেন। এইসময় তারা করিমকে বেধরক মারধর করেন একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে । এরপর শাহাদাত তাকে হাত কড়া পরান এবং ক্রসফায়ারের হুমকি দেন।

    করিম বলেন, তিন জনের এক জন নিজেকে এএসআই শাহাদাত পরিচয় দেন। তার সঙ্গে থাকা অপর ২জন পুলিশ ও আমাকে মারধর করেন।তাদের এক জনের নাম ইমরান। একপর্যায়ে আমাকে মারতে মারতে দোকানের সামনে সড়কে উপর নিয়ে যায়। সেটি সিসিটিভি ক্যামেরা ফুটেজে সংরক্ষিত আছে।পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।




    তার স্ত্রী বানু আকতার বলেন, এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দায়ী পুলিশদের শাস্তি চান তিনি। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের নির্যাতনের শিকার না হয়।পুলিশ অন্যায় ভাবে এমন কাজ করতে না পারে।

    অভিযোগের বিষয়ে জানতে চাইলে ভুজপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহ শাহাদাত বলেন, একটি তথ্য নেওয়ার জন্য আমরা ২জন পুলিশ সদস্য সেখানে যায়। ওই ব্যবসায়ী আমাদের সাথে বিমাতাসুলভ আচরণ করে। তার সাথে ধাক্কা ধাক্কি হয়েছে, মারধর হয়নি। ক্রসফায়ারের হুমকি দেওয়া হয়নি এটি মিথ্যা কথা।




    ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান বলেন, ব্যবসায়ীর মারধরের ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

    আরও খবর 27

    Sponsered content