• দক্ষিণ চট্টগ্রাম

    তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বোয়ালখালীতে চারজনকে কুপিয়ে জখম

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২৩ , ১২:১১:১৫ প্রিন্ট সংস্করণ

    বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চার যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

    সোমবার (২৭ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিনা গাজীর মাজার এলাকায় এঘটনা ঘটেছে।




    দূর্বৃত্তদের হামলায় আহত রিপন (২৪), জিসান (২৫), রিমন (২০) ও রুবেল (২১) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

    আহতদের মধ্যে রিপন ও জিসানকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.ওহিউদ্দিন সুমন। তিনি বলেন আহত এই দুইজনের মুখে ও হাতে কাটা জখম রয়েছে।



    আহতরা জানান, তাদের দোকানে ইফতার বিক্রি সময় এক টেম্পু চালক দোকানের সামনে গাড়ি রাখে। এ নিয়ে ওই টেম্পু চালকের সাথে বাগবিতণ্ডা হয় সন্ধ্যায়। এরপর তারাবির নামাজ চলাকালীন সময়ে ওই টেম্পু চালক ২৫-৩০ জন লোক নিয়ে এসে হামলা চালায়। তাদের হাতে লাঠি, লোহার রড ও কিরিচ ছিলো।





    স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোকানের সামনে সড়কে গাড়ি রাখাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়েছিলো দোকানদার ও টেম্পু চালকের সাথে। ওই ঘটনার জের ধরে কধুরখীল বেপারীপাড়ার রানার নেতৃত্বে জুয়েল, শাহেদুল ইসলাম আনন্দ, রিয়াদ,সাজ্জাদ,লিটন সহ ২৫-৩০ জন এসে অতর্কিত হামলা করে। এতে জিসান, রিপন, রিমন, রুবেল আহত হয়।




    এ ঘটনায় জড়িত সন্দেহে শাহেদুল ইসলাম আনন্দ নামের একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে মামলা হবে।

    আরও খবর 28

    Sponsered content