• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন বিতরণ

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৮:২৬:২৫ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন বিতরণ করা হয়।২৫ সেপ্টেম্বর সোমবার বিকালে উপজেলা সদরের কাশেম মাহাবুব উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর উপহার বন্যায় ক্ষতিগ্রস্ত প্রাণন্তিক জনগোষ্ঠীর মধ্যে এ টিন বিতরণ করা হয়।

    উপজেলার ক্ষতিগ্রস্ত ১০০শত পরিবারের মাঝে প্রতি পরিবারকে ২ বান করে টিন প্রদান করা হয়। টিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম।

    বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, প্রধান শিক্ষক বিজয়ানন্দ বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিচ, চন্দনাইশ সমিতি ইউ-এ-ই’র সিনিয়র সহ-সভাপতি জালাল চৌধুরী, কাজী এম মোস্তাফিজুর রহমান, আবুল কালাম আজাদ, প্রমুখ।




    এ সময় আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণন্তিক জনগোষ্ঠী বান্ধব। তিনি সবসময় হতদরিদ্রদের সাহায্য সহযোগিতায় তাদের পাশে থাকেন। এ জন্য প্রধানমন্ত্রী হত দরিদ্রদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সার্বক্ষণিক কল্যাণ কর পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করে থাকেন। সাম্প্রতিককালে বন্যায় ক্ষতিগ্রস্ত দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রাণন্তিক জনগোষ্ঠীর বসতবাড়ি নির্মাণে প্রধানমন্ত্রীর উপহার টিন বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও শারীরিক সুস্থতা কামনা করেন।




    উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর বলেন, বাংলাদেশের উন্নয়ন বর্তমানে দৃশ্যমান। অতীতের ভিন্ন সরকারের আমলে বাংলাদেশ উন্নয়ন বঞ্চিত ছিল। যে কারণে বাংলাদেশকে তলা বিহীন জুড়ি বলা হত। এখন আর এ ধরনের মন্তব্য কেউ করেন না। কারণ বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। জাহেদুল ইসলাম জাহাঙ্গীর বলেন ভবিষ্যতে পুনরায় নৌকায় ভোট দিয়ে দেশের সার্ববিক উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করার আহবান জানান।




    আরও খবর 28

    Sponsered content