• দক্ষিণ চট্টগ্রাম

    আনোয়ারায় পুলিশের বিশেষ অভিযানে ৭৩ জন আটক

      প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১০:৪২:৪২ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ: চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় ১১টি ইউনিয়নে পুলিশের বিশেষ অভিযানে ২ জুন থেকে ৮ জুন পর্যন্ত ৫৩ জন জুয়াঁড়ি, ৭ জন মাদক সেবনকারী, ১ জন ডাকাত ও ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামীসহ মোট ৭৩ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে আনোয়ারা থানা পুলিশ।

    সপ্তাহব্যাপী চলা এই অভিযান ব্যাপক সারা ফেলেছে উপজেলা জুড়ে সক্রিয় চিহ্নিত অপরাধীরা দিয়েছে গা ঢাকা। জনমনে নেমে এসেছে স্বস্তি। উন্নতি ঘটেছে আইনশৃঙ্খলা পরিস্থিতির।




    আনোয়ারা সদর ইউনিয়ন এলাকার পুলক দত্ত নামের স্থানীয় এক বাসিন্দা বলেন, নতুন ওসি যোগদানের পর যে অভিযান চালানো হচ্ছে সেটা সময়োপযোগী। সাম্প্রতিক সময়ে আনোয়ারায় জুয়া, মদ, ব্যাসায়িক প্রতিষ্ঠানে চুরি,বাড়ি থেকে মূল্যবান সামগ্রী চুরি কিশোর গ্যাংয়ের ব্যাপক উৎপাত ছিল। এখন সেটা কমবে।

    আনোয়ারা উপজেলা সাধারণ জনগন মনে করেন থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা যোগদানের পর যে অভিযান চালানো হচ্ছে সেটা সময়োপযোগী। সাম্প্রতিক সময়ে আনোয়ারায় জুয়া, মদ, কিশোর গ্যাংয়ের ব্যাপক উৎপাত ছিল। এখন সেটা কমবে এই ধরণের অভিযান অব্যাহত রাখলে এলাকায় কিশোরগ্যাং, মাদক সেবনকারীরা আতংকে আর এসব অপরাধ করবেনা। ফলে কমে আসবে চুরি, ছিনতাই ও ইভটিজিংসহ নানা অপরাধ।




    আনোয়ারা ৭ নং (সদর) ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, আমার রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় বলেছেন, এলাকায় কোনো অপরাধী আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপরাধ করলে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দিতে। নতুন ওসির এই ধরণের অভিযানকে সাধুবাদ জানাই। আমার আনোয়ারা ইউনিয়ন থেকেও বেশ কয়েকজন মাদক বিক্রেতা, উশৃংখল কিশোর গ্যাংদের আইন শৃঙ্খলা বাহিনী নজরদারির মধ্যে রেখেছে জানান।

    আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মেদ জানান, গত এক সপ্তাহে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জুয়া, মাদকের বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে ৭৩ জনকে গ্রেপ্তার করেছি। জুয়া, মাদক, কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে পুলিশের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।




    আরও খবর 28

    Sponsered content