• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৯:০৪:২০ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে শ্রী কৃষ্ণের শ্রী শ্রী জন্মাষ্টমী পালিত হয়েছে। বুধবার সকালে মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে উপজেলার হারলা সুচিয়া শ্রী শ্রী লোকনাথ রাম ঠাকুর সেবাশ্রমে শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলাদেশ চন্দনাইশ উপজেলা শাখার উদ্যোগে ধর্মসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




    এতে সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি শ্রী সুজন মজুমদার। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলক শ্রী শ্রী অজপানন্দ ব্রহ্মচারী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম।

    উদ্বোধক ছিলেন শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদের চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি শ্রী অরূপ রতন চক্রবর্তী। বিশেষ অতিথি ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।

    সকালে মঙ্গল শোভাযাত্রা উদ্বোধন করেন রুপালি ব্যাংকের ডিজিএম রুপক কুমার রক্ষিত। সঞ্চালনায় ছিলেন রূপক কান্তি ঘোষ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রী দীপেন দাশ গুপ্ত, শ্রী বলরাম চক্রবর্তী, শ্রী বিষ্ণুযশা চক্রবর্তী, শ্রী অমিতাভ চৌধুরী টিটু, শ্রী রনজিত দেব, শ্রী দেবাশীষ ধর, বিকাশ চন্দ্র দে প্রমুখ।




    প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী বলেন শ্রী কৃষ্ণ একজন দেবতা ও মানুষের অবতার। তিনি মানব জাতির কল্যাণে সদাসর্বদা জাগ্রত ছিলেন। শ্রী কৃষ্ণ দেবতার মধ্যে অন্যতম। তার সুন্দর চরিত্র হিন্দুধর্মালম্বীদের এবং অন্যান্যদের অনুসরণীয় বরণীয় করে তুলেছেন। তাই শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শ্রী কৃষ্ণের জীবন আলেখ্য থেকে শিক্ষা গ্রহণ করে জীবনকে সুন্দর ভাবে পরিচালিত করা উচিত। এছাড়াও তিনি আগামী নির্বাচনে দেশ বিরোধী শক্তিকে বিতারিত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে প্রধানমন্ত্রী করার অনুরোধ জানান। অবশেষে তিনি সকলের মঙ্গল, দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন।




    আরও খবর 28

    Sponsered content