• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে বারিয়া শফিকুল মুনির ওলামা কেন্দ্রীয় কমিটির ওলামা সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৬ আগস্ট ২০২৩ , ১০:২৮:০২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা বারিয়া শফিকুল মুনির ওলামা কমিটির কেন্দ্রীয় কমিটির ওলামা সমাবেশ কমিটির সভাপতি মাওলানা মোহাম্মদ রফিকুল আলম এর সভাপতিত্বে শফিকীয়া দরবার শরিফের বায়তুল মুনির জামে মসজিদ বিকেল ৪টা অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান মেহমান ছিলেন শফিকীয়া দরবার শরিফের প্রতিষ্ঠাতা সাজ্জানশীন রহনুমায়ে শরীয়ত ও তরিকত হাদিয়ে দ্বীনো মিল্লাত ওস্তাজুল ওলামা হযরতুলহাজ্ব আল্লামা চৌধুরী মোহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী (মাঃজিঃআঃ) বিশেষ মেহমান ছিলেন শফিকীয়া দরবার শরিফের বড় শাহজাদা ও মুনিরুল উলুম বারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার পীরে তরিকত হযরতুলহাজ্ব আল্লামা মোহাম্মদ ফখরু উদ্দিন কাদের চৌধুরী, মেজ শাহজাদা ও বারিয়া শফিকুল মুনির যুব কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ছালাহ উদ্দিন চৌধুরী।




    সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ মোহাম্মদ ওছমান,নাতে রাসুল (দঃ)পাঠ করেন মোহাম্মদ হাসান আনসারী।
    বক্তব্য রাখেন মাওলানা মোহাম্মদ সেলিম উদ্দিন শফিকী,মাওলানা মোহাম্মদ বোরহান উদ্দিন সামসী,মাওলানা রিয়াজ মাহমুদ।

    ওলমা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ নাছির উদ্দীন সঞ্চালনায় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন আনজুমানে বারীয়া মুনিরী আহমিয়া বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির মহাসচিব মওলানা হাবিব আহমদ মুনিরী,যুগ্ম মহাসচিব মাস্টার মোহাম্মদ আমান উল্লাহ, বারিয়া শফিকুল মুনির যুব কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম ও মহাসচিব মাস্টার মোহাম্মদ নাজিম, ওলামা কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সদস্যগণ।




    প্রধান মেহমান বলেন রাসুল (দঃ)তাঁর আহলে বায়তের প্রেম ভালবাসা প্রকৃত ঈমানদারের আলাম,আলেম ওলমাগণ রাসুল (দঃ)উত্তরসূরী।

    তিনি আরো বলেন, সমাজে আপনাদের অনেক দায়িত্ব রয়েছে তা সঠিকভাবে পালন করে মানুষকে আল্লাহ প্রদত্ত ও রাসুল (দঃ) প্রদর্শিত পথের সঠিক সন্ধান দেখিয়ে দিতে হবে। আগামী পবিত্র রবিউল আউয়াল মাসের পবিত্র মিলাদুন্নবী (দঃ)উপলক্ষে জুলুসকে সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান।




    আরও খবর 27

    Sponsered content