• উত্তর চট্টগ্রাম

    ভুজপুরে সড়ক দুর্ঘটনায় এক পরীক্ষার্থী গুরুতর আহত

      প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৯:৫৭:২৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার দাতঁমারা ইউনিয়নের হেয়াকোঁতে সড়ক দুর্ঘটনায় এক এইচএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।

    ২২ আগস্ট মঙ্গলবার বেলা ১টার সময় হেয়াকোঁ বণানী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী বাড়ি ফেরার সময় ফেনী-খাগড়াছড়ির একটি আঞ্চলিক সড়কে (ঢাকামেট্টো-৪৫-৯৬৩৬৯) একটি প্রাইট কার বেপরোয়া গতিতে এসে সনিয়া আকতার নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।




    পরে শিক্ষার্থী তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। পুলিশ নুরুন্নবী নামক যাত্রীও শিক্ষার্থীরা প্রাইভেট কারটি আটক করে।এ সময় চালক রুবেল পালিয়ে যায়।

    পরে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। দাতঁমারা পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ নাজীর হোসেন বলেন, আমার ছাত্র ছাত্রীদের ভালো ভাবে বুঝিয়ে শান্তি করি এবং গাড়িটি ফাড়িতেঁ নিয়ে আসি।

    কলেজের অধ্যক্ষ ফারুক আহমদ বলেন, আগামী ২৭ আগস্ট থেকে এইচএসসি পরীক্ষা শুরু হবে তাই আজকে আমরা তাদের বিদায়ী অনুষ্ঠান শেষে করছি। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে। আমরা কলেজের সামনে স্প্রিডবেকার দেওয়ার দাবি করছি যাতে করে আর কোন ছাত্র ছাত্রী দূর্ঘটনার শিকার না হয়।




    আরও খবর 27

    Sponsered content