• উত্তর চট্টগ্রাম

    শফিকীয়া দরবার শরীফে ছাত্র সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ১০:৩২:৫৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ৪নভেম্বর ফটিকছড়ি শফিকীয়া দরবার শরীফে বারিয়া শফিকুল মুনির ছাত্র পরিষদের উদ্দ্যেগে বারিয়া শফিকুল মুনির ছাত্র পরিষদের ১০ বছর পূর্তি উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ছাত্র সমাবেশ ছাত্র পরিষদের সভাপতি মুহাম্মদ মুনির উদ্দিনের সভাপতিত্বে শফিকীয়া দরবার শরীফস্হ বায়তুল মুনির জামেমসজিদ সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি ছিলেন বারিয়া শফিকুল মুনির যুব কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ ছালাহ উদ্দিন চৌধুরী।




    প্রধান আলোচক ছিলেন সিলেট মৌলভীবাজার বড়লেখা জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক মুহাম্মদ জিয়াউলু হক,উদ্ধোধক ছিলেন খাগড়াছড়ি জেলা দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরফাতুল।

    বক্তব্য রাখেন, বারিয়া শফিকুল মুনির যুবকমিটি সহ-সভাপতি ও রোসাংগিরি ইউনিয়নের চেয়ারম্যান সোয়াব আল ছালেহীন,ইঞ্জিনিয়ার মুহাম্মদ সাইফুল ইসলাম, যুবকমিটি কমিটির সাধারণ সম্পাদক মাস্টার নাজিম উদ্দিন, কাজী মুহাম্মদ ফসিহ উদ্দিন রাজু, আব্দুল্লাহ আল মাসুদ, মুহাম্মদ ফারুক উর রশীদ,মাওলানা মহি উদ্দিন ফয়েজী কাউছার।




    ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক হাসান ইমাম আরাফাতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন দরবারের বড় শাহজাদা ও মুনিরুল উলুম বারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার পীরে তরিকত আলহাজ্ব হাফেজ কারি মাওলানা মুহাম্মদ ফখরুদ্দিন কাদের চৌধুরী, আলহাজ্ব মাওলানা হাবিব আহমদ মুনিরী,আলহাজ্ব মাওলানা রফিকুল ইসলাম মুনিরী, আলহাজ্ব মাওলানা নাছির উদ্দিন শফিকী,আলহাজ্ব মাস্টার আব্দুল মন্নান,মুহাম্মদ জাফর উল্লাহ শফিকী, আলহাজ্ব নজরুল ইসলাম প্রমুখ।




    ছাত্র পরিষদের উদ্দ্যেশ্য বলেন তোমরা আল্লাহ আদেশ নিষেধ মেনে নবী করিম (দঃ)আদর্শ বুকে ধারণ করে মা বাবার সেবা ও অন্যান্য মুরুব্বী দের সম্মান করে চলিব।

    পরিশেষে দেশ,জাতি ও মসলিম মিল্লাতের শান্তি এবং শহীদ ফিলিস্তিনী আত্নার মাগফেরাত কামনা করে মুনাজাত করেন দরবারের সাজ্জাদানশীন রাহনোমায়ে শরিয়ত ও তরিকত হযরতুলহাজ্ব আল্লামা চৌধুরী মুহাম্মদ শফিকুল ইসলাম মুনিরী (মাঃজিঃআঃ)।

    আরও খবর 27

    Sponsered content