• বিনোদন

    চট্টগ্রামকে বাবার বাড়ি মনে হয়: অপু বিশ্বাস

      প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ১০:২১:২১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, আমি চট্টগ্রামের মেয়ে নই। কিন্তু এখানে আসার পর আমার কাছে চট্টগ্রামকে বাবার বাড়ি মনে হয়।বাবার বাড়ি আসার পর নিজের যেমন আনন্দ হয় চট্টগ্রামে আমার তেমন মনে হয়।




    মঙ্গলবার (১ আগস্ট) টেরিবাজারে ভারতের বিখ্যাত শাড়ির ব্রান্ড আদি মোহিনী মোহন কাঞ্জিলালের চট্টগ্রাম শাখার সপ্তাহব্যাপী উদ্বোধন অনুষ্ঠানের সমাপনীতে অতিথি ছিলেন তিনি।এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, চট্টগ্রামে দেখার, বেড়ানোর অনেক জায়গা আছে। এখন নতুন সংযোজন হচ্ছে টেরিবাজারের আদি মোহিনী মোহন কাঞ্জিলাল। দুর্গাপূজায় অনেক কেনাকাটা করেন মা-বোনেরা। তাদের বলবো শাড়ির জন্য আদি মোহিনী কাঞ্জিলালে আসবেন। শুধু শাড়ি নয়, লেহেঙ্গা, গাউন, বিয়ের পরিধানসামগ্রী পাওয়া যাবে।




    বিকেলে অপু বিশ্বাসকে দেখার জন্য শত শত ভক্ত জড়ো হন লালদীঘির উত্তর পাড়ে। ঘোড়ার গাড়িতে চড়ে অনুষ্ঠানস্থলে আসেন তিনি। এ সময় ভিড় সামলাতে হিমশিম খেতে হয় নিরাপত্তাকর্মী ও আয়োজকদের। সন্ধ্যায় বের হওয়া পর্যন্ত ভক্তরা অপুকে দেখতে অপেক্ষমাণ ছিলেন।

    এ সময় আদি মোহিনী মোহন কাঞ্জিলালের বাংলাদেশ ফ্রাঞ্চাইজি শিবলী মাহমুদ সুমনসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।




    গত ২৫ জুলাই বিকেলে ফিতা কেটে বাংলাদেশে আদি মোহিনী মোহন কাঞ্জিলাল বাংলাদেশের দ্বিতীয় শাখাটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার স্বর্ণালী কাঞ্জিলাল ও আশিষ কাঞ্জিলাল। বিশেষ অতিথি ছিলেন চিত্রনায়িকা তমা মির্জা।




    আরও খবর 20

    Sponsered content