• বিনোদন

    আর্জেন্টিনা জিতলে নীল-সাদা শাড়ি পরবেন তো স্বস্তিকা?

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২২ , ১০:৪১:৩৬ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: স্বস্তিতে নেই টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ফুটবল উন্মাদনায় মেতে সামাজিকমাধ্যমে পোস্ট করে পড়লেন বিপাকে। মন্তব্যের ঘরে তির্যক মন্তব্য হজম করতে হচ্ছে অভিনেত্রীকে।

    শুক্রবার (৯ ডিসেম্বর) ব্রাজিল বনাম ক্রোয়েশিয়ার ম্যাচে উত্তেজনা ছিল আকাশছোঁয়া। তারমধ্যেই ফেসবুকে স্বস্তিকা লিখলেন, ক্রোয়েশিয়ার জনসংখ্যা মাত্র ৪০ লাখ। আর সেখানে দিল্লি, মুম্বাই এবং লখনঊ এর জনসংখ্যা সর্বমোট ৬ থেকে ৭ কোটি। বোঝাই যাচ্ছে অভিনেত্রীর ইঙ্গিত কোনদিকে।



    পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম জনসংখ্যার দেশে একটি ফুটবল টিম তৈরি করা সম্ভব হচ্ছে না— যারা কিনা বিশ্বকাপ ফুটবলের মঞ্চে দেশকে প্রতিনিধিত্ব করবেন। এদিন স্বস্তিকা দিল্লি, মুম্বাই, লখনঊয়ের কথা উল্লেখ করলেও নিজ রাজ্য কলকাতাকে মেনশন করতেই ভুলে গেছেন। তাকে আবার শুধরে দিলেন পশ্চিমবঙ্গের লোকেরাই। বললেন, ‘দিদি এখানে যে ১০ কোটি, সেই নিয়ে কিছু বলুন?’ কারো কথায়, ‘এখানে ফুটবল প্লেয়ার তৈরি হয়। শুধু ব্যবস্থাপনা নেই। কিন্তু বাঙালির রক্তে রক্তে ফুটবল।’ কেউ আবার ব্যক্তিগতভাবে উদ্যোগ নিতে বললেন তাকে।



    তবে স্বস্তিকার পক্ষ নিয়ে ফুটবলের বেহাল দশায় ভারতীয় রাজনীতিকেই দুষছেন তার অনুরাগীরা। বলছেন, ‘ভারতের মত পলিটিক্স ক্রোয়েশিয়ায় নেই।’



    আর্জেন্টিনা জেতার পরে নীল-সাদা শাড়ি পড়ার আবদার রেখেছিলেন এক ভক্ত। তাতে সম্মতি জানিয়েছিলেন স্বস্তিকা নিজেও। যদিও এখনও গায়ে জড়াননি আর্জেন্টিনা পতাকার রংয়ের সেই শাড়ি। যেহেতু সম্মতি দিয়েছেন তাই আশা ছাড়তে রাজি নন তার অনুরাগীরা। যদিও স্বস্তিকার বাবা সন্তু মুখোপাধ্যায় ছিলেন কট্টর ব্রাজিল সমর্থক।



    সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

    আরও খবর 20

    Sponsered content