• মহানগর

    নাচ-গান-আড্ডায় সনাতনী ৯৪’ ব্যাচ এর পারিবারিক মিলন মেলা সম্পন্ন

      প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২৪ , ১০:৫৩:১৭ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ: সনাতনী ৯৪’ব্যাচ এর মিলন মেলা ও বনভোজন আয়োজন করেন গত ২৬ জানুয়ারি শুক্রবার দিনব্যাপী চট্টগ্রাম মহনগর থেকে রওনা হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল পরিদর্শন করে লুসাই পার্ক-পারকি সীবিচ, দিনব্যাপী বন্ধুদের সাথে আড্ডায় মেতে ছিলেন একে অপরের সাথে কুশল বিনিময় করেন।




    এতে ঢাকা,চট্টগ্রাম,সিলেট,চাঁদপুর, কুমিল্লা সহ ৯৪’ব্যাচ বন্ধুদের পরিবার সহ প্রায় তিনশ লোকের বিশাল বহর নিয়ে চট্টগ্রাম মহানগর মোমিন রোড থেকে গন্তব্য স্হান পারকি সীবিচ। ধর্মীয় গ্রন্থ থেকে গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান সূচি শুরু হয়, মেয়ে দের বালিশ খেলা, ছোট শিশুদের ভারসাম্য দৌড়,র্যাপল ড্র অনুষ্ঠিত হয়। বিনোদনের জন্য আযোজন করেন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এতে উপস্থিত সকলে গানের তালে তালে নেচে গেয়ে আনন্দে মেতে উঠেন।




    হাঁটি হাঁটি পা পা করে দুই যুগের কাছাকাছি সময় পার করেছে সংগঠনটি। তাদের মেল বন্ধন আমৃত্যু অটুট রাখতে সহপাঠীরা একে অপরের খোঁজ খবর রাখেন, তেমনি মানবিক সামাজিক কার্যক্রমে যায় যার সাদ্যমতো এগিয়ে আসেন।




    কথা হয় চুরানব্বই ব্যাচের এর সদস্য শিখা দেবীর সাথে মিলন মেলা সম্পর্কে জানতে চাইলে বলেন অনেক পুরাতন-নতুন বন্ধুদের সাথে দেখা হয় আড্ডা হলো, নেচে গেয়ে আনন্দ উপভোগ করেছি। সাথে কে গিয়ে ছিল জানতে চাইলে বলেন একমাত্র মেয়ে জয়িতাকে নিয়ে গিয়েছি সে ভারসাম্য দৌড়ে তৃতীয় হয়েছে পুরস্কার পেয়ে খুশি। সনাতনী ৯৪” বনভোজন পারিবারিক মিলনমেলা আয়োজক কমিটিকে অসংখ্য ধন্যবাদ এরকম ব্যতিক্রম আয়োজনের জন্য।

    আরও খবর 25

    Sponsered content