• বিনোদন

    ১৮-তে বিয়ে, দুই ডিভোর্সের পর ৪৩ বছরে সিঙ্গেল অভিনেত্রী

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ১২:৫২:১৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি। মাত্র ১২ বছর বয়সেই ক্যামেরার সামনে দাড়ান যিনি। সদ্যই ৪৩ বছরে পা রাখলেন এই অভিনেত্রী।

    বয়স ৪০- পেরুলেও নিজেকে এখনও দারুণভাবে ফিট রেখেছেন শ্বেতা। সমানতালে কাজ করে যাচ্ছেন নাটক ও চলচ্চিত্রে। তবে ক্যারিয়ারে সাফল্যে পেলেও ব্যক্তিগত জীবনে নানা কারণে আলোচিত ছিলেন তিনি।




    মাত্র ১২ বছর বয়সে টিভি পর্দায় কাজ শুরু করা শ্বেতা নিজেকে পরিপক্ক করেছেন ধীরে ধীরে। বলিউড এবং হিন্দি সিরিয়ালে আসার আগে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

    সেখানে কাজ করার সময় শ্বেতা তিওয়ারি এবং পরিচালক রাজা চৌধুরির ঘনিষ্ঠতা বাড়তে থাকে। বন্ধুত্ব থেকে শুরু হওয়া সেই সম্পর্ক ধীরে ধীরে প্রেমে রূপ নেয়। একপর্যায়ে এই জুটি পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন। মাত্র কয়েকদিনের পরিচয়ে তাদের বিয়ের খবরে অবাক হয়েছিলেন নায়িকার ঘনিষ্ঠারাও। বিয়ের সময় শ্বেতার বয়স ছিল মাত্র ১৮ বছর।

    অভিনেত্রেীর পরিবারের সদস্যরা রাজা চৌধুরিকে বিয়ের সিদ্ধান্ত মেনে নিতে পারেনি। তবে এতেও কোনো কিছুরই পরিবর্তন হয়নি। বিয়ের পর ৯ বছর সংসার করেন এই দম্পতি। তাদের সংসারে একটি কন্যা সন্তানও জন্ম নেয়।




    কিন্তু হঠাৎ করেই এই দম্পতির সুখের সংসারে ফাটল দেখা দিতে শুরু করে। দীর্ঘ ৯ বছরের সংসারের পর ২০০৭ সালে বিচ্ছেদের পথে হাঁটে এ জুটি।

    ডিভোর্সের পর মেয়ে পলককে একাই বড় করেছেন শ্বেতা। কয়েক বছর পর ২০১৩ সালে আবারও নতুন করে প্রেমে পড়েন তিনি। দ্বিতীয়বারের মতো বন্ধু অভিনব কোহলিকে বিয়ে করেন। কিন্তু সেই সংসারও টেকেনি। ২০১৯ সালে অভিনবকে ডিভোর্স দেন শ্বেতা। সেই সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে।

    দুই সংসার ভাঙনের পর বর্তমানে দুই ছেলে-মেয়েকে নিয়ে সিঙ্গেল জীবনই পার করছেন শ্বেতা। নতুন করেও আর কোনো সম্পর্কে জড়াননি তিনি।




    অন্যদিকে দ্বিতীয় স্বামী অভিনবের অভিযোগ, বিচ্ছেদের পর এখন ছেলের সঙ্গেও নাকি তাকে দেখা করতে দেন না শ্বেতা। তার দাবি, ‘আমি শ্বেতাকে প্রায় ১০০টা ইমেইল করেছি, ছেলের সঙ্গে দেখা করতে চেয়ে। তবে শ্বেতা কোনোভাবেই দেখা করতে দেয়নি। আমি ছেলেকে দেখতে শ্বেতার পায়ে পড়তেও রাজি, তবে শ্বেতা কোনোভাবেই রাজি নয়।’




    আরও খবর 20

    Sponsered content