• উত্তর চট্টগ্রাম

    হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:২৯:২৯ প্রিন্ট সংস্করণ

    হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর–১ শাখার এক বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়।




    গতকাল রোববার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সদ্য নিয়োগপ্রাপ্ত প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী। তিনি হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাইজপট্টি এলাকার মরহুম ফোরক আহমদ চৌধুরীর পুত্র।

    এর আগে পৌরসভার প্রশাসকের দায়িত্ব পালন করে আসছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান। তার আগে দায়িত্বটি পালন করেছিলেন পর্যায়ক্রমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম মশিউজ্জামান, সাবেক ইউএনও মো. শাহিদুল আলম এবং রুহুল আমিন।




    রাষ্ট্রপতির পক্ষে উপ–সচিব মো. আবদুর রহমানের স্বাক্ষরিত পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর–১ শাখার প্রজ্ঞাপনে বলা হয়, হাটহাজারী পৌরসভার পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্যে স্থানীয় সরকার (পৌরসভা) আইন অনুযায়ী মঞ্জুরুল আলম চৌধুরীকে হাটহাজারী পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

    আরও খবর 27

    Sponsered content