• উত্তর চট্টগ্রাম

    ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়নহাট ইউনিয়ন শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৩৬:২৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : আগামী (৯ সেপ্টেম্বর) শনিবার সকাল ৯ ঘটিকায় অনুষ্ঠিতব্য বর্ধিত সভা ও কর্মী সম্মেলন সফল করতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণ হাট ইউনিয়ন শাখার সাথে মতবিনিময় সভা নারায়নহাট ইউনিয়ন ফ্রন্টের সভাপতি জননেতা এম এন আলম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    উপস্থিত ছিলেন বর্ধিত সভা ও কর্মী সম্মেলন বাস্তবায়ন কমিটির সম্মানিত সচিব ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ভুজপুর থানার সাধারণ সম্পাদক এম. তৌহিদুল আলম মুন্সি, সদস্য মুহাম্মদ ফরিদুল হক, ফরিদুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন মাওঃ মুহাম্মদ শফিউল আজম, মাওঃ মুহাম্মদ মুসলিম উদ্দিন (বড় হুজুর) , মাওঃ মুহাম্মদ আবু তৈয়ব, ডাঃ মোঃ মহিন উদ্দিন, মাওঃ মোঃ ইলিয়াস, ইসলামী ছাত্রসেনা ভূজপুর থানার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোঃ তাজুল ইসলাম, মোঃ নেজাম উদ্দিন প্রমুখ।




    উপস্থিত নেতৃবৃন্দরা বর্ধিত সভা ও কর্মী সম্মেলন সফল করতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণহাট ইউনিয়ন শাখার পক্ষ সদলবলে যোগদান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করার পাশাপাশি মাওঃ মুসলিম উদ্দিন বড় হুজুরকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক মাওঃ আবু তৈয়বকে সচিব করে একটি শক্তিশালী উপকমিটি গঠন করা হয়।




    আরও খবর 27

    Sponsered content