• খেলাধুলা

    মা বীণাপাণি প্রিমিয়ার লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “টিম পদ্মা”

      প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৩ , ৯:৪১:৫০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: গত ২৮ জানুয়ারী শনিবার নরসিংদীর রায়পুরা থানায় রহিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় মা বীণাপাণি অমৃত সংঘ কর্তৃক আয়োজিত MBPL 2023 ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা।

    মা বীণাপাণি প্রিমিয়ার লীগ ২০২৩ (MBPL 2023) ক্রিকেট টুর্নামেন্টে’ স্বাগতিক মেঘনা দলকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পদ্মা ক্রি‌কেট দল।



    মা বীণাপাণি অমৃত সংঘ কার্যালয়ের নিকটে রহিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৮শে জানুয়ারি শনিবার বিকেলে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

    রহিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব জাকির হোসেন প্রধান অতিথি এবং মা বীণাপাণি অমৃত সংঘ এর কোষাধ্যক্ষ শ্রী অজিত কুমার সূত্রধর সভাপতি MBPL 2023 হিসেবে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরষ্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন।



    শনিবার বিকাল ৩টা থেকে নরসিংদী জেলা, রায়পুরা উপজেলায়, রহিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সেবামূলক সংগঠন মা বীণাপাণি অমৃত সংঘ কর্তৃক MBPL 2023 ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা।



    ১০ ওভারের খেলায় টস জিতে টিম পদ্মা ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করতে নেমে রফিকুল দুর্দান্ত ৪৩ রানের উপর ভর করে নির্ধারিত ১০ ওভারে ১২৮ রান করে মেঘনা দল। ব্যাটিং করতে নেমে নিয়মিত উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে পদ্মা ক্রিকেট দল। সেখান থেকে সাদেক ও শিবু অনবদ্য ৭৬ রানের সুবাদে জয়ের বন্দরে পৌঁছে যায় পদ্মা ক্রিকেট দল। অতিথি মহোদয়গণ ও দর্শকবৃন্দ মাঠে উপস্থিত থেকে দুই দলকে অনুপ্রেরণা যোগায়।



    আরও খবর 16

    Sponsered content