• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি বক্তপুর ইউনিয়নের মহিলাদের সাথে উঠান বৈঠকে-সাংসদ খদিজাতুল আনোয়ার সনি

      প্রতিনিধি ১১ জুন ২০২৩ , ১০:২২:৪৬ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি বক্তপুর ইউনিয়নের সর্বস্থরের জনগণ কর্তৃক আয়োজিত মহিলাদের সাথে উঠান বৈঠক বক্তপুর ঝর্ণাদিঘীর পাড় ফারুক-এ-আজম(রাঃ)ইসলামিয়া ছুনিয়া দাখিল মাদ্রাসা মিলায়দতনে মোঃ খুরশেদুল আলম ভাসানীর সভাপতিত্ব বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়।




    এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য জাতীয় সংসদের সংরক্ষিত-৬ আসনের মহিলা এমপি খদিজাতুল আনোয়ার সনি।

    বক্তব্য রাখেন মোঃ মোবারক হোসেন,মোঃ জাহেদ,মোঃ মহিবুল্লাহ,সাহেদ বিবি জেলী, ফরুক -এ-আজম ছুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হান রপু।

    মোঃ সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগের নেতৃ শারমীন নুপুর, বক্তপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও বিভিন্ন সাধারণ ওয়ার্ডের সদস্যগণ এলাকাবাসী পুরুষ, মহিলা মাদ্রাসার ছাত্র-ছাত্রীও শিক্ষক-শিক্ষিকাগণ।




    প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশের এত উন্নয় হয়েছে। তিনি মহিলাদের উদ্দ্যেশ্য বলেন, আপনাদের ছেলে,স্বামী,ভাই প্রবাসে আছে তার সাথে মোবাইলে ভিডিও কলে তাদের সাথে কথা বলার সুযোগ পাচ্ছেন ইন্টারনেট প্রযুক্তি উন্নত হয়েছে বলে,মহিলাদের গর্ভকালীন ভাতা,মাতৃ ছুটি,বয়স্ক বাতা,বিধবানাতা,পঙ্গুবাতা,
    মুক্তিযোদ্ধাবাতাসহ নানান সুযোগ সুবিধা পাচ্ছেন।




    তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন গ্রাম হবে শহর। একথাটির অর্থ শহরের লোকজন যে সুযোগ সুবিধা ভোগকরছে গ্রামের লোকজন ও সেই সুবিধা ভোগ করবে। তিনি বলেন, শেখ হাসিনার ঘোষণা একজন মানুষ ও গৃহহীন থাকবেনা। আগামী ২০৪১সালে বাংলাদেশ আধুনিক উন্নয়নশীল ও স্মার্ট বাংলাদেশ নির্মাণে আগামী জাতীয় নির্বাচনে বর্তমান সরকারকে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখার আহবান জানান।




    আরও খবর 27

    Sponsered content