• উত্তর চট্টগ্রাম

    রমজান মাসে নিত্যপণ্য মূল্য সহনশীল রাখতে ব্যবসায়ীদের প্রতি আহবান মেয়র একে জাহেদ চৌধুরীর

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ১১:৩৮:১৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি নাজিরহাট পৌরসভা ইসলামি ব্যাংক লিমিটেড নাজিরহাট শাখার কর্তৃক আয়োজিত সার্বজনীন কল্যান ইসলামি ব্যাংকিং শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল নাজিরহাটস্থ ইসলামি ব্যাংক কার্যালয়ে শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    সভায় প্রধান অতিথি ছিলেন নাজিরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র লায়ন একে জাহেদ চৌধুরী।




    প্রধান আলোচক ছিলেন নাজিরহাট জামেয়া মিল্লিয়া আহমদিয়া কামিল মাদ্রাসার উপ-অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুস সালাম শরীফী।

    অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন নাজিরহাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মোঃ কাউছার,দৌলতপুর গুলতাজ মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যপক মোঃ খুরশেদুল আলম এনাম,এডঃ মোঃ ইসমাইল গণী,নাজিরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মাওলানা মোঃ জয়নাল আবেদিন,২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমান উল্লাহ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওসমান,৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ ইসমাইল, সাংবাদিক কামাল উদ্দিন চৌধুরীসহ ইসলামি ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারী প্রমুখ।




    মেয়র একে জাহেদ চৌধুরী বলেন, সুদবিহীন কোনো ব্যাংক চালু হলে তাহল প্রথম ইসলামি ব্যাংক। আজ এই ব্যাংকের ৪০বছর পর্দাপনে আমি অত্যন্ত খুশি যে শরীয়াভিত্তিক ব্যাংকিং কার্য পরিচালনা করে দেশের উন্নতি সাধনের কাজ করে যাচ্ছে, আশা করি এধারা অব্যহত থাকবে।

    তিনি নাজিরহাট ব্যবসায়ীদেরকে বলেন, পবিত্র রমজান মাসে যাথে কোনো ব্যবসায়ী নিত্যপন্য দ্রব্যমূল্য দ্বিগুণ হারে বাড়িয়ে জনগণের ক্রয়ক্ষমতার বাহিরে না যায় সেই দিকে নজর দিয়ে দ্রব্যমূল্য সহনশীল রাখার আহবান জানান।