• উত্তর চট্টগ্রাম

    মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কার ড্রাইভারের মৃত্যু

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ৮:৪৮:৫২ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ডোবায় বিদ্যুতায়িত মোটর বসিয়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট একজনের মৃত্যুর ঘটনা ঘটে। 



    রবিবার ২৫ ডিসেম্বর সকালের দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের খন্ডলিয়াপাড়া এলাকায় মোহাম্মদ মামুন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যুর হয়। মৃত মোহাম্মদ মামুন একই এলাকার বাসিন্দা হাফেজুর রহমান প্রকাশ হাফেজ ডাক্তারের ছেলে। মৃত মামুন পেশায় একজন কার ড্রাইভার।মৃত্যুকালে তিনি এক স্ত্রী,দুই কন্যা ও দুই ছেলে রেখে মারা যান।



    স্থানীয় সূত্রে জানা গেছে, মাছ ধরার লক্ষ্যে বাড়ির পাশে একটি ডোবার মধ্যে ছোট একটি বিদ্যুতায়িত মোটর বসিয়ে পানি সেচ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



    অন্যদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিয়ে আসার পর তিনি বেঁচে আছেন সন্দেহে ফের আরেকটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান তার পরিবার কিন্তু সেখানেও তাকে মৃত বলে ঘোষণা করলে পরে বাড়িতে নিয়ে আসেন তারা।

    এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. ইউসুফ বলেন মামুন একজন খুব ভালো মানুষ ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।



    এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উম্মে কুনসুম বলেন,তাকে সকাল ১০ টা ২০ মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল কিন্তু এখনে আনার আগেই তার মৃত্যু হয়েছে।



    আরও খবর 27

    Sponsered content