• উত্তর চট্টগ্রাম

    রাঙ্গুনিয়ায় ১৫ দিনে একাধিক ঘরে দুর্ধর্ষ চুরি: এলাকা জুড়ে আতঙ্ক

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২২ , ১০:৫০:২৬ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১৪ নং দক্ষিণ রাজানগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুলবাগিচায় ১৫ দিনে একাধিক ঘরে রাতে চুরির ঘটনা ঘটেছে। রাত হলে ১নং ওয়ার্ডের টিলার পাড়ার এলাকাবাসীর চোখের নির্ঘুম রাত যায়। এ নিয়ে পুরো এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।



    শুক্রবার (৪ নভেম্বর) সরেজমিনে দেখা যায়, ১৪ নং দক্ষিণ রাজানগরের ফুলবাগিচা ১নং ওয়ার্ডের টিলার পাড়ার মৃত শাহ আলমের বাড়িতে গভীর রাতে জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালংকার টাকা পয়সা’সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় সংঘবদ্ধ চোর চক্র। একই সপ্তাহে পাশের একালার আবু সৈয়দের বাড়িতে চুরি হয়। পরেরবার পাশের বাড়ির হাফেজ হারুনের বাড়িতে চুরি ঘটনা ঘটে। এমন চুরির ঘটনায় পুরো এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।



    ১৪নং দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ সৈয়দ তালুকদার বলেন–দক্ষিণ রাজানগর ফুলবাগিচা টিলার পাড়া’সহ আশপাশের অনেক ঘর, দোকানে বিভিন্ন জায়গায় চুরির ঘটনা হয়েছে। এই এলাকার কিছু খারাপ লোকের কারনে দক্ষিণ রাজানগরে চুরি এবং বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড বৃদ্ধি পাচ্ছে। খুব শীগ্রই এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



    দক্ষিক রাজানগর ফুলবাগিচা ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদেরের কাছে চুরি বিষয়ে জানতে চাইলে তিনি চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি এ বিষয়ে চেয়ারম্যান মহোদয়ের সাথে কথা বলেছি। চুরির ঠেকানোর জন্য কি ধরনের পদক্ষেপ নিয়েছেন জানতে চাইলে তিনি বলেন, এলাকায় কিছু প্রভাবশালী ব্যক্তিরা এদেরকে আশ্রয়-প্রশ্রয় দেওয়ার কারণে পুরো এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড তারা চালিয়ে যাচ্ছে। চুরির বিষয় নিয়ে চেয়ারম্যানের সাথে আমরা আবারও বসবো।

    ভুক্তভোগী ১নং ওয়ার্ডের টিলার পাড়ার মৃত শাহ আলমের স্ত্রী জানান-গভীর রাতে যখন আমরা তাহাজ্জুদের নামাজ পড়তে উঠে দেখি ঘরে জানালা ভাঙ্গা এবং দরজা খোলা। পরে ঘরের অন্যান্য জিনিস দেখতে গেলে দেখা যায় আলমিরার থালা ভেঙ্গে টাকা এবং স্বর্ণ নিয়ে গেছে। যদি আমরা না উঠতাম তাহলে ঘরে গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যেত।



    এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি বলেন- এমন চুরির কোন অভিযোগ আমরা পাইনি। যদি কেউ অভিযোগ করে তাহলে আমরা তদন্ত করে দেখব।

    আরও খবর 27

    Sponsered content