• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ির নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মল হক চৌধুরী

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ১০:৩৯:৫২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মোঃ মোজাম্মল হক চৌধুরী। তিনি ১৯৮৮ সালে বাগেরহাট জেলার মোংলা উপজেলার শেলাবুনিয়া গ্রামে এক সমরান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। স্থানীয় সেন্ট পলস উচ্চ বিদ্যালয় এ এসএসসি এবং মোংলা কলেজ এ এইচএসসি পাস করার পরে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করেন। পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক চৌধুরী আমৃত্যু মোংলা পৌর কমান্ডের কমান্ডার ছিলেন।




    বর্তমান পদে যোগদানের আগে তিনি সিনিয়র সহকারী কমিশনার হিসেবে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলা এবং আগ্রাবাদ রাজস্ব সার্কেল এ কর্মরত ছিলেন।




    তিনি দেশে সাভারে বিপিএটিসি তে বুনিয়াদি প্রশিক্ষণ, বিসিএস প্রশাসন একাডেমিতে আইন ও প্রশাসন কোর্স করেছেন। দেশের বাইরে ভারতের লাল বাহাদুর শাস্ত্রী একাডেমিতে গুড গভর্নেন্স এর বিষয়ে প্রশিক্ষণ
    গ্রহণ করেছেন।




    তিনি সাবেক নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান সানির পরে ২৫ তম কর্মকর্তা হিসাবে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক।

    আরও খবর 27

    Sponsered content