• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে ৬ষ্ট উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ১২:০৮:২৩ প্রিন্ট সংস্করণ

    মো:শহিদুল ইসলাম শহীদ: আসন্ন ৬ষ্টম উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে অসাম্প্রদায়িক চেতনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপির এর স্বপ্নের স্মার্ট থানচি বিনির্মাণে শান্তি ও সম্প্রীতি এবং উন্নয়নে অগ্রযাত্রাকে আরো বেগবান করতে আসন্ন ৬ষ্ট থানচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে থোয়াই হ্লা মং মারমা কে নির্বাচিত করার আলোকে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    ২৭শে মার্চ সকাল সাড়ে দশটায় আওয়ামী লীগ থানচি উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ডেভিড ত্রিপুরা এর সার্বিক সঞ্চালনায় এতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী থোয়াই হ্লা মং মারমা।




    এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও থানচি সদর ইউপি চেয়ারম্যান অংপ্রু ম্রো। তিনি বলেন, আমাদের মনে করতে হবে আমরা নিজ নিজ পার্থী মনে করে নিজ দ্বায়িত্বে প্রার্থীদের পক্ষে কাজ করে যেতে হবে। যুগ্ন সাধারণ সম্পাদক ও রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথূই মারমা রনি,দলীয় মনোনীত উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মালিরাম ত্রিপুরা, থানচি সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন সিকদার,মহিলা ভাইস চেয়ারম্যান(বর্তমান), প্রার্থী নূমৈ প্রূ মারমা প্রমুখ আলোচনা সভায় উপস্থিত থেকে নিজ নিজ বক্তব্যে তুলে ধরেন।




    ভাইস-চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন সিকদার তার প্রার্থী বিষয়ে বলেন আমি ভাইস-চেয়ারম্যান প্রার্থী মালিরাম ত্রিপুরাকে সমর্থন করলাম ওনার সাথে ওনাকে নির্বাচিত করার জন্য কাজ করে যাবো, উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে দলের স্বার্থে দলের জন্য আপনারা ও কাজ করে যাবেন।

    রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথূই মারমা রনি বলেন দলীয় প্রার্থী নির্বাচিত হলে দলীয় কাজ, সকলের উন্নয়নে কাজ করতে সুবিধা হবে।




    উপজেলা চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, পাঁচ বছর আপনাদের সাথে নিয়ে কাজ করেছি, আবার প্রার্থী হওয়া বিষয়ে আপনাদের সাথে মতবিনিময় সভা, দল ও দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আপনারা আগামীতে ও আপনাদের কাছে দলের স্বার্থে পূর্বের মতো কাজ করবেন আশা করি।




    আরও খবর 29

    Sponsered content