• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে, আহত ৫

      প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৩ , ৮:১৩:২১ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: বান্দরবানের থানচিতে স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তাসহ তার পরিবারে সদস্যদের বহনকারী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ ফুট নিচে খাদে পড়ে গাড়িচালকসহ ৫ জন আহত হয়েছেন।

    রবিবার (৮ জানুয়ারি) সকালে সাড়ে ৯টায় আলীকদম সড়কের ডিম পহাড়ের ১৮ কিলোমিটার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।



    আহতরা হলেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অর্থ-পরিচালক মো. নিয়াজুর রহমান (৫২), তার স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও গাড়িচালক মো. নূর নবী (৪২)।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তারা আলীকদম যাওয়ার পথে ডিম পাহাড়ে ১৮ কিলোমিটার নামক স্থানে পৌঁছালে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ ফুট নিচে খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।



    বান্দরবান থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমদাদুল হক বলেন, থানচি আলীকদম রোডের ডিম পাহাড়ে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তার পরিবারের সদস্য এবং গাড়িচালকসহ ৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম হাসপাতালে পাঠানো হয়েছে।

    তিনি আরও বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।



    আরও খবর 29

    Sponsered content