• পার্বত্য চট্টগ্রাম

    আজিজনগরে ইউনিয়ন ছাত্রলীগের-আহ্বায়ক হাসান নিহাল, যুগ্ম আহ্বায়ক রাশেদ

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ১:৪৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি কে ৭ম বারের মতো নির্বাচিত করার লক্ষ্যে কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের হল রুমে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।




    অনুষ্ঠানে লামা উপজেলা ছাত্রলীগের সভাপতি শহীদুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আজিজনগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন রানাসহ জেলা,উপজেলা ও ইউনিয়ন এর নেতৃবৃন্দ।




    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উদ্বোধক এর বক্তব্যে অং ছাইং উ পুলু বলেন,পুরু বান্দরবান এর উন্নয়ন এর চিত্রই বলে দেয় এই সরকার জনগণের জন্য কাজ করেন,শিক্ষার জন্য কাজ করেন।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সকলকে কাজ করতে হবে,আর সেই বিজয়ে অগ্রণী ভুমিকা পালন করবে ছাত্রলীগ। আজিজনগর এর ছাত্রলীগের নেতাকর্মীদের এক হয়ে কাজ করারও আহ্বান করেন এ নেতা।

    প্রধান বক্তার বক্তব্যে সাদ্দাম হোসেন মানিক বলেন, উন্নয়নের এ অগ্রযাত্রা চলমান রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি কে ৭ম বারের মতো নির্বাচিত করা ছাড়া কোনো উপায় নাই।তাই সকলকে একত্র হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।




    প্রধান অতিথির বক্তব্যে আজিজনগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন কোম্পানি বলেন,আমার ছাত্রলীগ জাতীয় সংসদ এ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সম্প্রীতির বান্দরবানের পার্বত্য বীর বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি কে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।আমি সবসময় তোমাদের পাশে আছি। বক্তব্যে তিনি তার রাজনীতির বিভিন্ন কাজের কথাও তুলে ধরেন।

    সবশেষে অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে ২১ জন সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটিও গঠন করে দেওয়া হয়েছে। যেখানে মঈনুদ্দিন হাসান নিহাল কে আহ্বায়ক ও মোঃ রাশেদকে যুগ্ন আহ্বায়ক করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাক্ষরিত প্যাডে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

    লামা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনির সঞ্চালনায় সভাপতি সাদ্দাম এর সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।




    আরও খবর 29

    Sponsered content