• উত্তর চট্টগ্রাম

    ‘আমি ফটিকছড়ি মানুষের সুখ দুঃখ পাশে থেকে উন্নয়নে কাজ করবো’: আবু তৈয়ব

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ১২:০৭:১৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : চট্টগ্রাম ২ ফটিকছড়ি আসনে তরমুজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব বলেছেন, আপনাদের ভোটে আমি উপজেলার চেয়ারম্যান হয়েছি। সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলাম।এবারে ফটিকছড়ি মানুষ উন্নয়নের জন্য এমপি প্রার্থী হয়েছি।

    সোমবার ১৮ ডিসেম্বর তার নিজ এলাকা তরমুজ মার্কার সমর্থন আয়োজিত সভায় তিনি এসব বলেন।




    তিনি আরও বলেন, ফটিকছড়িতে ব্যাপক উন্নয়ন করতে হলে এমপি হতে হবে। তাই আমি এমপি প্রার্থী হয়েছি।আব্দুল্লাহপুর থেকে বাগান বাজার পর্যন্ত যেকোন সময় মানুষের ডাকে সাড়া দিয়েছি।

    তৈয়ব আরও বলেন,অতীতে এমপি থাকলেও ফটিকছড়ির মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। এবারে বিপুল ভোটে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

    তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে তরমুজ মার্কায় ভোট প্রার্থনা করেন।




    সোমবার প্রতীক বরাদ্দ পাওয়ার পর উপজেলার নিজ এলাকা জাফতনগর ইউনিয়নের জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনিস্টিটিউশন মাঠে তরমুজের সমর্থনে এটিই ছিলো তার প্রথম জনসভা। এতে সন্ধ্যা থেকে ব্যাপক লোকসমাগম দেখা যায়।




    এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জাফতনগর ইউপি চেয়ারম্যান জিয়া উদ্দিন জিয়া,সাবেক ছাত্রনেতা মিল্লাত আলী,ডাক্তার সোলাইমান, প্রকৌশলি মিলান কান্তি বড়ুয়া,জসিম উদ্দিন, যুবলীগ নেতা এম ফারুক রায়হান, জাফতনগর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি জিন্নাত আলী,এইচ এম বাবর,বাদল,যুবলীগ নেতা নাসিরসহ বিভিন্ন স্থরের নেতা-কর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর 27

    Sponsered content