• বিনোদন

    ঘরে বসেই দেখা যাবে রজনীকান্তের ‘জেলার’

      প্রতিনিধি ২৫ আগস্ট ২০২৩ , ১১:১৩:৪৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ভক্ত-দর্শক দুনিয়াজুড়ে। বিশেষ করে, বাংলাদেশেও এই মেগাস্টারের অসংখ্য ভক্ত রয়েছে। তাদের জন্য সুখবর, ঘরে বসেই দেখা যাবে এ অভিনেতার নতুন সিনেমা ‘জেলার’। শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি।

    দুই বছর পর বড় পর্দায় ফিরেই হইচই ফেলে দিয়েছেন ৭২ বছর বয়সী রজনী। দুই সপ্তাহের মাথায় ছবিটি বিশ্বব্যাপী আয় করে নিয়েছে ৫৫০ কোটি রুপির বেশি। চিত্র সমালোচক থেকে সাধারণ মানুষ—সবার হৃদয় জয় করে নিয়েছে রজনীর এই ছবি। ইতোমধ্যে চলতি বছরের সবচেয়ে বড় হিট সিনেমার তালিকায় নিজের নাম লিখিয়েছে ‘জেলার’।




    গত ১০ আগস্ট মুক্তি পেয়েছে ছবিটি। সাধারণত কোনো ছবি মুক্তির ছয়-আট সপ্তাহ পর তা ওটিটিতে স্ট্রিম হয়। কিন্তু ‘জেলার’র ক্ষেত্রে তা হবে না বলে শোনা যাচ্ছে। তার আগেই এই ছবি ওটিটিতে আসবে বলে খবর পাওয়া গেছে। রজনীকান্ত অভিনীত ছবিটি সম্ভবত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ওটিটির পর্দায় আসবে।




    জানা গেছে, অ্যাকশন-কমেডি ধাঁচের এই ছবির ডিজিটাল রাইটস ১০০ কোটি রুপির বিনিময়ে কিনে নিয়েছে নেটফ্লিক্স। ‘জেলার’ ছবিতে রজনীকান্ত ছাড়াও অভিনয় করেছেন তামান্না ভাটিয়া, জ্যাকি শ্রফ, শিব রাজকুমার, মোহন লালসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন নেলসন দীলিপ কুমার।




    আরও খবর 20

    Sponsered content