• বিনোদন

    কেন ইমরান হাশমির সঙ্গে কাজ করতে রাজি হননি কোয়েল?

      প্রতিনিধি ৮ আগস্ট ২০২৩ , ১০:২৭:১৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী কাজ করেছেন বলিউডে। সুনাম কুড়িয়েছেন নিজেদের অভিনয় দিয়ে। অনেকেই আবার বলিউডে কাজের প্রস্তাব পেয়ে ফিরিয়েও দিয়েছেন। তাদেরই একজন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক।

    বলিউড তারকা ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু সেই ছবির প্রস্তাব গ্রহণ করেননি এই অভিনেত্রী। কিন্তু কেনো হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন তিনি?




    কোয়েলের ক্যারিয়ার তখন শুরুর দিকে। অন্যদিকে ইমরান হাশমি বলিউডের প্রতিষ্ঠিত তারকা। পর্দায় নিয়মিত উষ্ণ দৃশ্য ও আবেদনময়ী সংলাপ নিয়ে হাজির হন তিনি।

    সেই সময়ের অন্যতম হিট সিনেমা ছিল ‘গ্যাংস্টার’। যেখানে হাশমির বিপরীতে বলিউডে অভিষেক ঘটেছিল কঙ্গনা রানাওয়াতের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল পর্দায় হাশমি-কঙ্গনার ক্যামেস্ট্রি।

    ওই সিনেমার জন্যই নির্মাতার প্রথম পছন্দ ছিল টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার কাছে প্রস্তাবও গিয়েছিল। কিন্তু রঞ্জিত কন্যা রাজি হননি। সাফ জানিয়ে দেন, তিনি যৌনদৃশ্যে অভিনয় করতে সাবলীল নন।




    ক্যারিয়ারের শুরু থেকেই কোয়েল তার কাজের ধরণ নিয়ে খুবই সচেতন ছিলেন। তাই এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিতে তাকে খুব একটা ভাবতে হয়নি।

    কোয়েল ‘না’ বলতেই ‘গ্যাংস্টার’-এ অভিষেক ঘটে কঙ্গনার। নিজের প্রথম সিনেমা দিয়েই বলিউডে বাজিমাত করেন তিনি। অভিষেকে সেরা নারী চরিত্র হিসেবে জিতে নেন ফিল্ম ফেয়ার পুরস্কার।




    আরও খবর 20

    Sponsered content