• কক্সবাজার

    বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২৩ , ৮:৪৫:২৮ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদ উদ্যোগে মৌসুমি আবহাওয়ার প্রভাবে ভারী বর্ষণজনিত কারণে বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠিত হয়।




    হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য ও চাকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বিএ অনার্স এম এ।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি চকরিয়া উপজেলা উন্নয়ন বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সটকার, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মূসা, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর, ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ এবং নেতাকর্মীরা উপস্থিত ছিলেন




    বিশেষ অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মূসা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

    হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ তার সমাপনী বক্তব্যে ইউনিয়নের সকল অসহায় মানুষের পাশে সবসময় আছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম। প্রতিটি ওয়ার্ডে বর্তমান সরকারের উন্নয়ন দৃশ্যমান।




    প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম বলেন শেখ হাসিনা মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানে স্মার্ট বাংলাদেশ। বর্তমান সরকার দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা,বিধবা ভাতা,শিক্ষার্থীদের উপবৃত্তি,বিনামূল্যে বই বিতরণ, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে নানান মুখী সেবার কাজ করে যাচ্ছে এ সরকার। তারই পরিপ্রেক্ষিতে সদ্য আঘাাত আনা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিতরণ করা হচ্ছে নগদ অর্থ ও ঢেউটিন।




    আরও খবর 30

    Sponsered content