• কক্সবাজার

    শেল্টার ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী এবং কৃতি সংবর্ধনা

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ৯:৪৩:০৮ প্রিন্ট সংস্করণ

    আহমদুল হক, রামু প্রতিনিধি: কক্সবাজার জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “শেল্টার ফাউন্ডেশনের” ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার ২৫ এপ্রিল কক্সবাজার জেলার রামু থানার অন্তর্গত খুনিয়া পালং ইউনিয়নের ধোয়া পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় ভিন্নধর্মী এই অনুষ্ঠান।




    ২০২২ শিক্ষাবর্ষে উত্তীর্ণ এসএসসি/দাখিল, এইচ এসএসসি/আলিম, বিএ/কামিল, মাষ্টার্স/ফাজিল, বিসিএস, দাওরায়ে হাদিস হিফজুল কোরআন সমাপ্তকারি, নওমুসলিম ও জিপিএ ৫ প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়েছে এই অনুষ্ঠানে।

    মাহমুদুল হকের সভাপতিত্বে এবং নুরুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ রামু উপজেলা শাখার সভাপতি সোহেল সরওয়ার কাজল।

    উদ্বোধক ছিলেন খুনিয়া পালং এর ইউনিয়নের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ খুনিয়া পালং ইউনিয়ন শাখার সভাপতি আবদুল হক কোম্পানি।




    প্রধান আলোচক ছিলেন কক্সবাজার ডেভলপমেন্ট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এবং কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের সহকারী অধ্যাপক শফিউল আলম খন্দকার।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানের পরিবেশবাদী সংগঠন সিএইচইআরডিএফ এর প্রধান নির্বাহী ইলিয়াছ মিয়া, কক্সবাজার জেলার উশু এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক এবং আন্তর্জাতিক উশু খেলোয়াড় জিয়াউল হক জিয়া সহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ।

    এতে আরো বক্তব্য রাখেন শেল্টার ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি এম.এ আজিজ, সেক্রেটারি মাষ্টার মুসলিম উদ্দিন,মোঃ আলী আহম্মদ,মাষ্টার আজিজুল হক,ফারুকুল ইসলাম বাপ্পি, মোঃ রিদুয়ান,আবু বক্কর ছিদ্দিক,মোঃ জুনায়েদ, গোলাম আযম এবং ওবায়দুল হক প্রমূখ।




    বক্তারা বলেন, নারীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রতি গুরুত্বারোপ করেন এবং শেল্টার ফাউন্ডেশনের সার্বিক সাফাল্য কামনা করেন।