• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় গাছের সাথে ধাক্কা লেগে পিকনিকের বাসের দুই যাত্রী নিহত

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২২ , ৮:৫৪:৪৩ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: লোহাগাড়ার আধুনগরে গাছের সাথে ধাক্কা লেগে পিকনিকের বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের হাজী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



    নিহতরা হলেন, চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি এলাকার আবু বক্করের ছেলে সাখাওয়াত ছিদ্দিক (৩৫) এবং কোতোয়ালি পাথরঘাটা ব্রিকফিল্ড এলাকার রুপক ভট্টাচার্যের ছেলে অভিজিৎ ভট্টাচার্য (৩৪)।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৫ টার দিকে ঘটনাস্থলে কক্সবাজারমুখী পিকনিকের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন বাসের যাত্রী সাখাওয়াত ও অভিজিৎ। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



    ধারণা করা হচ্ছে, চালক তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। বাসটি নগরীর ইপিজেড এলাকা থেকে পিকনিকের যাত্রী নিয়ে কক্সবাজার যাচ্ছিল।

    দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ থানায় আনা হয়েছে। এবং আহতদের চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে। বাসটির চালক পলাতক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



    আরও খবর 28

    Sponsered content