• মহানগর

    নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: আ জ ম নাছির

      প্রতিনিধি ১৭ জুলাই ২০২৩ , ৯:৩৩:০৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নির্বাচনে কে আসবেন, কে আসবেন না সেটা আমাদের বড় নয়। আমাদের কাছে বড় সংবিধান রক্ষা করা এবং এই দায়িত্বটি পালনে আমরা সব সময় জনগণের পাশে আছি, থাকবো।




    তিনি আরও বলেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়, তাদের ক্ষমতার উৎস ছিল ক্যান্টমেন্ট আর এখন জামাত ও স্বাধীনতাবিরোধী শক্তি। এ রকম একটি পরিস্থিতিতে চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচন হতে যাচ্ছে।

    এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে। কেননা তারা পালাতে চায়, এক সময় নির্বাচন থেকে পালাতে পালাতে নিজেরাই হারিয়ে যাবেন।

    সোমবার (১৭ জুলাই) দুপুরে পাহাড়তলীর ইঞ্জিনিয়ার ডিপ্লোমা ইনস্টিটিউট মাঠে গণসংযোগে নৌকা প্রতীকের প্রচারণায় তিনি এসব একথা বলেন।




    তিনি এলাকাবাসীর কাছে আহ্বান জানিয়ে বলেন, আসন্ন উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।




    আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায়বদ্ধতা নিয়ে জন্ম গ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি। বরং কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি এবার চট্টগ্রাম-১০ আসনের আসন্ন উপ-নির্বাচনে আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আমি নিশ্চিত জনগণ আমাকে তার ভোট দিয়ে জয়ী করে সেবা করার সুযোগ করে দেবেন।




    এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মো. হোসেন হিরন, রেজাউল করিম কায়সার, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক, কাউন্সিলর তসলিমা নূর জাহান রুবি প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content