• সারাদেশ

    ফেসবুকে ভারতীয়র সাথে প্রেম, বেনাপোল এসে যুবতীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:২৬:৫০ প্রিন্ট সংস্করণ

    মো: ওমর সিয়াম: ফেসবুকে পরিচয় এর পর গড়ে ওঠে প্রেমের সম্পর্ক পরে প্রেমের টানে ছেলেটি চলে আসে বাংলাদেশে। গত ১০ ফেব্রুয়ারি বাংলাদেশে এসে মেয়েটি কে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে ১২ ফেব্রুয়ারি ২০২৪ ছেলেটি ভারতে চলে যাওয়ার সময় মেয়েটিও বেনাপোল আসেন। এর পর তাদের ভিতর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্থলবন্দরে অবস্থিত সোনালী ব্যাংকের গলিতে নিয়ে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা চেষ্টা করে। এ পাশে থাকা বিজিবি গিয়ে তাকে উদ্ধার করেন।ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে চেকপোস্ট সোনালী ব্যাংকের গলিতে।




    সোনালী ব্যাংক ইনচার্জ রুহুল আমিন বলেন, মোছাঃ কেসমত জাহান বৃষ্টি (২৫) পিতাঃ মনোয়ার হোসেন পোষ্ট+ থানাঃ যশোর কোতোয়ালি জেলাঃ যশোর। জানা যায় ভারতীয় পাসপোর্ট ধারী নাগরিক চিনময় অধিকারী (৩৩) পাসপোর্ট নাম্বার- A 3434222 পিতাঃ অনন্ত অধিকারী ‪গ্রামঃ টিবলি পোষ্টঃ তেঁতুল বাড়িয়া থানাঃ গাইঘাটা জেলাঃ উত্তর ২৪ পরগনা। এর সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল উক্ত মেয়েটির তাকে রেখে ভারতে যাওয়ার সময় সেও তার সাথে যাবে জন্য বাসা থেকে চলে আসে মেয়েটির কোন পাসপোর্ট না থাকায় ছেলেটি তাকে রেখে চলে যাচ্ছিল সেই কারণে মেয়েটি গলায় ফাঁস দেয়।




    স্থানীয় প্রশাসন তাকে উদ্ধার করে বেনাপোল থানার পুলিশের নিকট হস্তান্তর করেন। বেনাপোল পোর্ট থানার এসআই সুজন বলেন দুইজনকে থানায় নেওয়া হচ্ছে।




    আরও খবর 4

    Sponsered content